ফের ব্যর্থ তামিম, আবার হারল পেশোয়ার

0

ফের ব্যর্থ হলেন তামিম ইকবাল। আবার হারল পেশোয়ার জালমি।পাকিস্তান সুপার লিগে (পিএসএল) নিজেদের তৃতীয় ম্যাচে করাচি কিংসের কাছে ৫ উইকেটে হেরেছে দলটি।

প্রথম ম্যাচে ১১ রান করেন তামিম। ওই ম্যাচে হেরে যায় পেশোয়ার। পরের ম্যাচে ৩৯ রান করেন এ ড্যাশিং ওপেনার। সেই ম্যাচে জয়ের মুখ দেখে দলটি। এবার করাচির বিপক্ষে করলেন ১১ রান। আবার হেরে গেল ড্যারেন স্যামির দল।

রোববার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নামে পেশোয়ার। তবে শুরুটা মোটেও ভালো হয়নি তাদের। সূচনালগ্নে মোহাম্মদ আমিরে শিকার হয়ে ফেরেন দুই ওপেনার কামরান আকমল ও তামিম ইকবাল। ১৪ রান করে সাজঘরের পথ ধরেন কামরান। আর ১১ করে প্যাভিলিয়নের পথ ধরেন তামিম। ১২ বল মোকাবেলা করে ২ চারে এ রান করেন টাইগার ওপেনার।

একমাত্র ডোয়াইন স্মিথ ছাড়া এদিন আর কেউই দাঁড়াতে পারেননি। সবাই করেছেন অসহায় আত্মসমর্পন। শেষ পর্যন্ত এ ওয়েস্ট ইন্ডিয়ানের লড়াকু ৭১* রানের সৌজন্যে ৯ উইকেটে ১৩১ রান করে পেশোয়ার। ৫১ বলে ৪ চার ও ৫ ছক্কায় এ ইনিংস খেলেন তিনি।

জবাবে ১৯.৪ ওভারে ৫ উইকেট খুইয়ে জয়ের বন্দরে নোঙর করে করাচি। দলের হয়ে সর্বোচ্চ ২৯ রান করেন জো ডিনলি। ২৮ রান করেন পাকিস্তানের ব্যাটিং সেনসেশন বাবর আজম। কলিন ইনগ্রামের ব্যাট থেকে আসে ২৩ রান।

এ নিয়ে ২ ম্যাচই জিতল করাচি। ৪ পয়েন্ট নিয়ে টেবিলেও সবার ওপরে দলটি। আর ৩ ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে পেশোয়ার।

Comments
Loading...