আশুলিয়ায় ঠিকাদারকে গুলি করে হত্যার ঘটনায় আ.লীগ নেতা গ্রেপ্তার

0 ১৬১

রোববার সকাল সাড়ে ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) এমদাদুল হক। চাঁদার টাকা না দেওয়ায় ঠিকাদারকে গুলি করে আশুলিয়ার আওয়ামী লীগ নেতা শাহিন পালোয়ানকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার ঘরে তল্লাশি চালিয়ে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

এর আগে শনিবার দিবাগত রাতে আশুলিয়ার কাঠগড়া পালোয়ানপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শাহিন পালোয়ান আশুলিয়ার কাঠগড়া পালোয়ানপাড়া এলাকার বিল্লাল পালোয়ানের ছেলে। তিনি আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

এসআই এমদাদুল হক বলেন, রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। গ্রেপ্তার শাহিন পালোয়ানের বিরুদ্ধে আশুলিয়া থানায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে, সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রোববার দুপুরে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, এর আগে গত ৬ জুন আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় চাঁদার টাকা না দেওয়ায় ঠিকাদারকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি করে এই আওয়ামী লীগ নেতা। এ ঘটনায় তার বিরুদ্ধে আশুলিয়ায় থানায় একটি মামলা দায়ের করেন ফিরোজা এন্টারপ্রাইজ নামের সেই ঠিকাদার প্রতিষ্ঠানের মালিক বেলাল। সূত্র: দেশ রুপান্তর অনলাইন, সময় নিউজ, বাংলা নিউজ

Comments
Loading...