এই নির্যাতনের শেষ কোথায়?

0 ১১৮

হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমীর মধুপুরের পীর মাওলানা আব্দুল হামীদ সাহেবের পরিবারের উপর সবচেয়ে বেশি হয়রানী চলছে! এখন পর্যন্ত তার ২ সন্তান, খাদেম ও ৩ পুত্রা জালিমের কারাগারে বন্ধী। তার বাড়িতে হামলা করা হয়েছে এবং তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

মধুপুরের পীরের বড় ছেলে মাওলানা আব্দুল্লাহ্ ভাইকে গ্রেফতারের জন্য তাঁর কামরাঙ্গীরচরস্থ শশুরালয়ে অভিযান চালিয়ে তাঁকে না পেয়ে তাঁর ৩ শ্যালক ( নাজীবুল্লাহ্, রহমতুল্লাহ্ ও আহসানুল্লাহ্ {তাঁরা সকলেই হাফেজ্জী হুজুর রহ. এর ছেলের ঘরের নাতি তথা মরহুম আহমদুল্লাহ্ আশরাফ সাহেবের সন্তান}) তাদেরকে রাত সোয়া ২ টার দিকে র‍্যাব তুলে নিয়ে যায়।

অপর দিকে পীর সাহেব মধুপুরীর খাদেম আব্দুল্লাহ্ ভাইকেও তার গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করেছে।

এর আগে গতকাল পীর সাহেব মধুপুরের তৃতীয় ছেলে ও হেফাজতের আরেক কেন্দ্রীয় নায়েবে আমীর নারায়ণগঞ্জের আব্দুল আওয়াল সাহেবের জামাতা মাওলানা আতাউল্লাহ্ কিছুক্ষণ পূর্বে বরিশাল সফর থেকে গ্রেফতার করা হয়েছে।

গতপরশু রাতে হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা আব্দুল হামীদ (পীর সাহেব মধুপুর) এর বাসায় পুলিশ অভিযান চালিয়ে পীর সাহেবকে না পেয়ে ঘরের মোবাইল সহ আসবাবপত্র ভাঙ্চুর করেছে এবং মহিলাদেরকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও হুমকি-ধমকি দিয়েছে।

ঠিক একই দিনে (পরশু) রাত আনুমানিক ২ টার দিকে পীর সাহেব মধুপুরীর ছোট ছেলে মাওলানা মুহাম্মাদুল্লাহ্ সাতক্ষীরা থেকে গ্রেফতার হয়েছেন।

এ কঠিন পরিস্থিতিতে উক্ত পরিবার, প্রতিষ্ঠান সহ সকলকে আল্লাহ্ তা’য়ালা কুদরতিভাবে নুসরত করুন।

হে আল্লাহ। আলেমদের হেফাজত করে জালেমদেরকে তাদের প্রাপ্য দ্রুতই বুঝিয়ে দিন। আমীন।

Comments
Loading...