ফ্রান্সে দুর্ঘটনায় জুড়ীর রুমেল নিহত: লাশের অপেক্ষায় স্বজন

0 ১৪৩
ফান্সের একটি শহরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন জেলার জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের কালিনগর গ্রামের রুমেল আহমদ (৩২)। তিনি আব্দুস শহিদ  ও রুলি বেগম দম্পতির জ্যেষ্ঠ পুত্র। ৩ ভাই ও ৩ বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়। রুমেল ছিলেন ইলেভেন স্টার ফুটবল ক্লাব প্যারিসের অন্যতম খেলোয়াড়। মুঠোফোনে এই দুর্ঘটনার বিষয়টি মানবজমিনকে নিশ্চিত করেন নিহত রুমেলের বোন জামাতা মো. আব্দুল মুমিন মাস্টার। জানা যায়, মঙ্গলবার রাত বাংলাদেশ সময় আনুমানিক ১২ টার দিকে প্রতিদিনের মতো রুমেল খাবার নিয়ে বিভিন্ন জায়গায় যাবার পথে তার মোটরসাইকেলের সাথে একটি ট্রাকের সরাসরি ধাক্কা লেগে গুরুতর আহত হন। সাথে সাথে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রুমেলের মা বাবা ভাই বোন স্ত্রী ও মেহজাবীন মেহেক নামের ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

তরুণ ফুটবল খেলোয়াড় হওয়ার কারণে সেদেশের বাঙ্গালি কমিউনিটিতে সুনাম ও পরিচিতি রয়েছে রুমেলের। তার অকাল মৃত্যুতে ফান্সের বাঙ্গালী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে রুমেলের মৃত্যু সংবাদ শোনার সাথে সাথে তার পরিবার ও স্বজনরা শোকের মাতম করছেন। একজন ভালো মনের তরুণ ও  রেমিটেন্স যোদ্ধা অকালে চলে যাওয়ায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমেছে। স্বজন ও এলাকাবাসী তার লাশের অপেক্ষায় প্রহর গুনছেন।

mzamin
Comments
Loading...