মাগুরায় পুকুরে মিলল যুবকের মাথাবিহীন খণ্ডিত লাশ

0 ২৩

মাগুরার মহম্মদপুর উপজেলায় পরিত্যাক্ত পুকুর থেকে এক যুবকের পলিথিনে মোড়ানো মস্তকবিহীন খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার কালিকান্দি গ্রামের মহম্মদপুর-মাগুরার প্রধান সড়কের পাশের পরিত্যাক্ত একটি পুকুর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। তবে ওই যুবকের একটি পা ও মাথার সন্ধান এখনও পাওয়া যায়নি।

নিহত যুবকের নাম আজিজুর রহমান (৩০)। তিনি সদর উপজেলার সংকোচখালি গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, ছোটবেলায় আজিজুর রহমানের বাবা-মা মারা যান। এর পর থেকেই বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি এলাকায় নানা আবুল কাশেমের বাড়িতে থেকে বড় হয়েছেন তিনি। আজিজুর রহমান ঢাকার একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। শনিবার আজিজুর সকালে বাসা থেকে যশোরের উদ্দেশে রওনা দেন। দুপুর ১২টার পর থেকে মোবাইল নম্বর বন্ধ থাকার কারণে আজিজুরের সঙ্গে আর যোগাযোগ সম্ভব হয়নি।

পরে রোববার সকালে কালিকান্দি গ্রামের পরিত্যাক্ত একটি পুকুরে স্থানীয় লোকজন রক্তমাখা বস্তা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। বস্তা খুলে এর ভেতর পলিথিনে মোড়ানো অবস্থায় হাত-পা বিচ্ছিন্ন ও মস্তকবিহীন লাশটি পাওয়া যায়। পরে ওই লাশের পরিচয় শনাক্ত করেছেন তার ছোট ভাই হাবিবুর রহমান।

নিহতের ছোট ভাই হাবিবুর রহমান বলেন, আজিজুর রহমানের চাচাতো শ্যালকদের সঙ্গে শত্রুতা ছিল। তারা এ হত্যাকাণ্ড ঘটাতে পারে বলে তিনি জানান।

মহম্মদপুর থানার ওসি তারিক বিশ্বাস জানান, একটি বস্তাবন্দি পলিথিনে মোড়ানো হাত বাঁধা লাশ পড়ে আছে বলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে কি কারণে ওই যুবককে হত্যা করা হয়েছে সেটি উদঘাটনের চেষ্টা চলছে।

শীর্ষনিউজ

Comments
Loading...