রাজধানীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

0
পূর্ব শত্রুতার জেরে ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত মো. হানিফ (৩০) ঢাকা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি। গতকাল বিকালে রাজধানী হাজারিবাগ পুরাতন কচাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।
রাত সাড়ে আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ধানমন্ডির একটি হাসপাতালে পাঠানো হয়।
আহত ওই ছাত্রলীগ নেতার ভাই মাজহারুল হাসান (রাজু) জানান, হানিফ মোটরসাইকেলে করে বাসার সামনে এসে দাঁড়ালে মো. সাখাওয়াত হোসেন (জনি) নামে এক  যুবক তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে  পালিয়ে যায়। এসময় তিনি চিৎকারের শব্দ শুনে বাসা থেকে সবাই বের হয়ে দেখেন হানিফ রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে আছে। তাকে উদ্ধার করে প্রথমে ধানমন্ডির একটি হাসপাতালে নেওয়া হয়।  অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।
তিনি বলেন, আমার ভাই (ঢাকা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি) আমরা হাজারীবাগ পুরাতন কাঁচাবাজার গাবতলা মসজিদের গলি এলাকার জননী ভিলা বাসায় থাকি। পূর্বশত্রুতার জেরে তাকে হত্যার চেষ্টা চালায় বলে তিনি জানান।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, হাজারীবাগ থেকে একজন ছুরিকাঘাতে আহত অবস্থায় ঢাকা মেডিকেল এসেছে। তার অবস্থা আশঙ্কজনক হওয়ায় তার স্বজনরা অন্য হাসপাতালে নিয়ে যায়।
Comments
Loading...