‘জঙ্গি-খুনিদের সঙ্গে কোনো আলোচনা হতে পারে না’

0

pmঢাকা: চলমান সহিংসতা কোনো রাজনীতি নয়, জঙ্গিবাদ এ কারনে খুনিদের সঙ্গে কোনো আলোচনা হতে পারে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । হরতাল-অবরোধে পেট্রলবোমায় দগ্ধদের দেখতে বুধবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিট পরিদর্শন করেন প্রধানমন্ত্রী। সেখানে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ সব দিক থেকে আজ এগিয়ে যাচ্ছে। মানুষের উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলস কাজ করে যাচ্ছে।ওরা মানুষের জীবন নিয়ে খেলা করছে আর একশ্রেণির লোক এসব জঙ্গিবাদি কার্যক্রম বন্ধের ব্যাপারে কোনো কথা না বলে এখন সংলাপ সংলাপ করছে।

গণমাধ্যমের কাছে প্রশ্ন রেখে প্রধানমন্ত্রী বলেন, আপনারা জঙ্গিবাদীদের নিউজ কেন প্রচার করছেন। জঙ্গিবাদী কার্যক্রমের নিউজ প্রচার বন্ধ করুন দেখবেন এমনিতেই এসব বন্ধ হয়ে গেছে। ওদের নিউজ প্রচার করা মানেই হচ্ছে জঙ্গিবাদী কার্যক্রমকে প্ররোচিত করা । তিনি প্রচার মাধ্যমের উদ্দেশ্যে বলেন, জঙ্গিবাদী কার্যক্রমের সংবাদ না দিলে কি আপনাদের গণমাধ্যম চলবে না।

এই জঙ্গিবাদি কার্যক্রমের পেছনে যারা অর্থ যোগান দিচ্ছে, যা্রা মদত দিচ্ছে এবং যারা হুকুম দিচ্ছে তাদেরকেও কঠোর আইনের আওতায় আনা হবে বলে জানান প্রধানমন্ত্রী।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More