দিনাজপুরের বিনোদন কেন্দ্রগুলিতে লোকে লোকারণ্য!

0

Shpnopuriদিনাজপুরের স্বপ্নপুরীসহ প্রতিটি বিনোদন কেন্দ্রে এখন উপচে পরা ভীড়। স্বপ্নপুরী, রামসাগর, কান্তনগর, রাজবাড়ী এখন লোকে লোকারণ্য। পরিবেশ অনুকুল আর আইন -শৃংখলা পরিস্থিতি উন্নত হওয়ায় মানুষের মনে স্বস্তি ফিরে এসেছে। তাই বিনোদনের জন্য দিনাজপুরের দর্শনীয় স্থানে মানুষ বন্ধুবান্ধব এবং পরিবারসহ পিকনিকের জন্য ছুটে আসছে এখানে।

২০১৬ সালের শুরু থেকেই দেশের আইন-শৃংখলা স্বাভাবিক হওয়ায় দিনাজপুরের স্বপ্নপুরীতে মানুষ আসতে শুরু করেছে। বিনোদন প্রেমীরা পরিবারসহ দিনাজপুরের স্বপ্নপুরীতে এসে আনন্দ উপভোগ করছেন। ৫ জানুয়ারী নির্বাচনের পর দেশে যে সহিংশতা শুরু হয়েছিল তাতে দেশের মানুষ আতঙ্কিত  হয়ে পরেছিল। এ সময় দিনাজপুরের বিনোদনের কেন্দ্রগুলি ছিল জনমানব শুণ্য।

স্বপ্নপুরীতে এসে দর্শনার্থীরা নানা ধরণের খেলনা, রাইডে চরে আনন্দ উপভোগ করছেন। পরিবারের ছেলে মেয়ে ভাইবোন ও বৌদিরা সাথে এসেছেন স্বপ্নপুরী দেখতে । তবে তাদের একটাই অভিযোগ ছোট বড় রাইডের জন্য একই মুল্য দিতে হয়। তবে এই মুল্যটা অনেক বেশী বলে অভিযোগ করেন।

গত ২ বছরে স্বপ্নপুরীর দোকানদারেরা প্রচুর ক্ষতির সম্মুখিন হয়েছিল। স্বপ্নপুরী জনশুণ্য থাকায় বসে বসে খরিদ্দার বিহীন দোকান শুধু পাহারা দিয়েছেন দোকানদারেরা। কিন্তু ২০১৬ সাল শুরুতেই দর্শনার্থীদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে। দেশের আইন- শৃংখলা পরিস্থিতি উন্নতি হওয়ায় দেশের মানুষ এখন বিনোদন কেন্দ্রমুখী হয়ে উঠেছে। গত ২ বছরে ব্যবসায়ীরা যে ক্ষতির সম্মুখিন হয়েছিল তা এবছরে পুষিয়ে যাবে বলে জানান দোকানদার ব্যবসায়ীরা।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More