রায়পুরে আ’লীগের ২ গ্রুপে সংঘর্ষে আহত ২০

0

Lokkhipurলক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও স্থানীয় চর আবাবিল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শহীদ উল্যাসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৩ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার হায়দরগঞ্জ বাজারে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে নয়জনকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়ছে। এদের মধ্যে ইউপি চেয়ারম্যানের অবস্থা গুরুতর বলে জানা গেছে। অন্য আহতরা হলেন, আবদুস সাত্তার, রাসেল, জিয়াউর রহমান, মো. জাফর, মনু মিয়া, নাদিম হোসেন, শকুর মিয়া ও সুব্রত।

স্থানীয়রা জানায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল হওলাদারের নেতৃত্বাধীন উলফা বাহিনীর সঙ্গে জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও চর আবাবিল ইউপি চেয়ারম্যান শহীদ উল্যা এবং তার সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল। সকালে চেয়াম্যান শহীদ উল্যা ইউপি কার্যালয়ে সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় উলফা বাহিনীর সদস্য মনু মিয়া তার ওপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে।

এর জেরে চেয়ারম্যান সমর্থকরা দলবদ্ধ হয়ে উলফা গ্রুপের সদস্যদের ওপর হামলা চালায়। পরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে ২০ জন আহত হয়।

হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. মইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নিলে পরিস্থিতি শান্ত হয়।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More