অতীতকে ইন্টারনেট থেকে মুছতে পারবো না: সানি লিওন

0 ৩৭

sunny-leoneবিগ বস টিভি শোয়ের মাধ্যমে টিভিতে আত্মপ্রকাশের পর সানি লিওন হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রযোজকদের চোখে পড়েন। এরপর তিনি জিসম ২ ও শুটআউট অ্যাট ওয়াডালা সিনেমায় অভিনয় করেন। এবার তাকে দেখা যাবে খিজাদ গুস্তাদের জ্যাকপট সিনেমায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে সাবেক এ পর্নো তারকা জানিয়েছেন, তিনি যা তিনি তাই। নিজের অতীতকে ইন্টারনেট থেকে মুছতে পারবেন না। বেশ কয়েকজন প্রযোজক সানিকে তাদের প্রকল্পে ডাকছে। এ সম্পর্কে সানি বলেন, “এটা একটা স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমার মনে হয় এই মুহূর্ত আমি বারবার ফিরে পাবোনা। এ সুযোগ সবার হয় না। আমি আশা করি এটা দীর্ঘস্থায়ী হবে। আমার সম্পূর্ণ পৃথিবী এখন মুম্বাই হয়ে উঠেছে।”

নাসিরুদ্দিন শাহ-এর সঙ্গে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, “সেটা খুবই মজার ছিল। তিনি আমাকে বলেছিলেন, আমার যদি কোনো পরামর্শ থাকে তাহলে তা জানাতে। তিনি কিছু মনে করবেন না। আমরা তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। যে কারণেই হোক, আমার চরিত্র তাকে ভয় পাইয়ে দিয়েছিল।” নতুন অনেক সিনেমার জন্য আসা প্রস্তাব সম্পর্কে সানি বলেন, “এ মুহূর্তে কয়েকটা প্রস্তাব আছে। তবে সেগুলোর মধ্যে কোনটা আমার জন্য উপযুক্ত তা এখন বের করতে হবে।”

জ্যাকপট সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, “মানুষ সিনেমাটি পছন্দ করবে কি না, সেটা বোঝা যাবে ১৩ ডিসেম্বর। তবে আমার আশা তারা এটা পছন্দ করবে।” সানি আরো বলেন, “আমি যা আমি তাই। আমি আমাকে ইন্টারনেট থেকে মুছতে পারব না। তবে আশা করি প্রত্যেক সিনেমায় আমার অভিনয় প্রশংসা পাবে।”

Comments
Loading...