অনৈতিক’ কাজে নিয়োজিত অবস্থায় গার্ল ফ্রেন্ড সহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

0 ২২

CHকক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারে এক ছাত্রলীগ নেতা ‘মেয়ে বন্ধু’সহ শহরের একটি আবাসিক হোটেল থেকে গ্রেপ্তার হয়েছেন। কক্সবাজার মডল থানা পুলিশে বুধবার বেলা পৌণে ২টার দিকে কলাতলি এলাকার ‘ক্যাসিক রিসোর্ট’ নামের আবাসিক হোটেল থেকে ওই ছাত্রলীগ নেতা ছাড়াও আরও দুই ‘অনৈতিক’ কাজে নিয়োজিত দুই জুটিকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে কনডমও জব্দ করা হয়।

ধৃত ছাত্রলীগ নেতা মাহবুবুল আলম শাকিল ছাত্রলীগের কক্সবাজার শহর শাখার ১২নং ওয়ার্ড কমিটির সভাপতি। তিনি শহরের লাইট হাউস পাড়ার নজরুল ইসলামের ছেলে। তার সাথে হোটেল কক্ষ থেকে গ্রেপ্তার হওয়া ‘মেয়ে বন্ধু’ হলেন রামু কলেজের শিক্ষার্থী সুমি। তিনি রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের বাসিন্দা।

কক্সবাজার মডেল থানার অপারেশন কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সাহেদ উদ্দিন জানান, পুলিশের একটি দল বুধবার দুপুরে শহরের কলাতলি হোটেল মোটেল জোন (আবাসিক গেষ্ট হাউস) এলাকার আবাসিক হোটেল ‘ক্যাসিক রিসোর্ট’ থেকে ৬ যুবক যুবতিকে গ্রেপ্তার করেন। তাদের ‘অনৈতিক’ কাজে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে মাহবুবুল আলম শাকিল নামের এক যুবকও রয়েছেন। তার সাথে ‘মেয়ে বন্ধু’ সুমিকেও পাওয়া যায়।

তিনি জানান, ধৃত যুবক যুবতিদের কাছ থেকে অনৈতিক কাজে ব্যবহৃত কমডমও উদ্ধার করা হয়।

তবে ওই পুলিশ কর্মকর্তা মাহবুবুল আলম শাকিল নামের যুবকটি ছাত্রলীগের নেতা কিনা নিশ্চিত করতে পারেননি। ছাত্রলীগে খোঁজ নিয়ে জানা যায়, মাহবুবুল আলম শাকিল ছাত্রলীগের শহরের ১২নং ওয়ার্ড কমিটির সভাপতি।

Comments
Loading...