অন দ্য স্পট: লাজ ভুলে নাচে মগ্ন পরী (ভিডিও)

0
pori-1
লাজ ভুলে নাচে মগ্ন পরী। ছবি তুলেছেন রাজীন চৌধুরী

ঢাকা: বিকেল থেকেই এফডিসির সাত নম্বর ফ্লোরের সামনে উৎসুক জনতার ভিড়। কেউ কেউ নিরাপত্তাকর্মীদের ম্যানেজ করে ফ্লোরের ভিতর প্রবেশের চেষ্টা করছেন। সামন এগিয়ে জানা গেল, পাঁচটার দিকে এই ফ্লোরেই চিত্রনায়িকা পরীমণি একটি আইটেম গানের চিত্রায়ণে অংশ নিবেন।

নির্ধারিত সময়ের প্রায় দেড় ঘণ্টা পর পরীমণির দেখা মিলল। ঝলমলে পোশাক গায়ে জড়িয়ে মেকআপ রুম থেকে সাত নম্বর ফ্লোরে ঢুকছেন। ফ্লোর জুড়ে বেশ কয়েকটি টেবিলে বসে মদ্যপান করছে কিছু লোক। এর মধ্যেই মঞ্চের সবগুলো আলো একসঙ্গে জ্বলে উঠল। আলোর বন্যায় ভেসে এলো এক পরী, যিনি বাংলা চলচ্চিত্র জগতে পরীমণি নামেই পরিচিত।
pori-new-2 {focus_keyword} লাজ ভুলে নাচে মগ্ন পরী  pori new 2
মঞ্চে পরীর নাচের তালে তালে বেজে চলেছে নেশা লাগা এক গান। ‘চুপি চুপি আয় আজ, ভুলে যাব সব লাজ/ দেখ আমি সেজেছি বহুরূপী সাজে’ শিরোনামের গানটির সঙ্গে পরী যখন মঞ্চ জুড়ে নেচে বেড়াচ্ছে তখন মদ্যপানর লোকগুলোর তার রুপের দিকে হা করে তাকিয়ে আছে। সোমবার এফডিসির সাত নম্বর ফ্লোরে মূলত শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির একটি আইটেম গানের শুটিং চলছিলো। আর এবারই প্রথম পরী আইটেম গানে নাচলেন।

pori-4 {focus_keyword} লাজ ভুলে নাচে মগ্ন পরী  pori 4সুদীপ কুমার দ্বীপের লেখা ‘চুপি চুপি আয় আজ, ভুলে যাব সব লাজ’ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ। এ গানে কণ্ঠ দিয়েছেন রমা।  ছবিটিতে পরীমণির বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক জায়েদ খানকে।এছাড়া আরো অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, কাজী হায়াৎ, সাদেক বাচ্চু প্রমুখ। সবকিছু ঠিকাঠাক থাকলে শিগগিরই ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানান পরিচালক।

সূত্রঃ বাংলামেইল

 

Comments
Loading...