অবস্থার অবনতি ন্যান্সি আইসিইউতে

0 ১৯
bd_singer_nancy_454139_0ময়মনসিংহ : মাত্রাতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ জনপ্রিয় সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির অবস্থা অবনতি হওয়ায় রাতে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়েছে।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে তাকে হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ড থেকে আইসিইউতে নেয়া হয় বলে নিশ্চিত করেছেন আইসিইউর প্রধান ডা. ফজলুল হক পাঠান। বিকাল তিনটার দিকে নেত্রকোনার নিজ বাড়িতে ঘুমের ট্যাবলেট খেয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন বলে জানা গেছে।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিত্সক ডা. জাকির জানান, ন্যান্সি ৬০টি ঘুমের ওষুধ খেয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

অবস্থার অবনতি হওয়ায় সন্ধ্যা সাতটা পাঁচ মিনিটে নেত্রকোনা সরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। শ্বাসপ্রশ্বাসে সমস্যা দেখা দেয়ায় এবং হাসপাতালে আইসিইউ না থাকায় কর্তব্যরত চিকিৎসক ন্যান্সিকে সাড়ে সাতটার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে নেত্রকোনা সদর থানার ওসি মাসুদ খান জানান, নেত্রকোনা পৌরসভার গাড়া এলাকায় নিজ বাড়িতে ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ন্যান্সি। স্বামীর সঙ্গে মনোমালিন্যের জেরে ন্যান্সি এ ঘটনা ঘটিয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

উল্লেখ্য, ন্যান্সি জন্ম নড়াইলে এবং বেড়ে ওঠা নেত্রকোনায়। পেশাদারিভাবে তার গানের শুরু ২০০৬ সালে। শিল্পী ফেরদৌস ওয়াহিদ তার গান শুনে পছন্দ করেন। সেভাবেই শিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে গাওয়ার মধ্য দিয়ে তার যাত্রা শুরু। এরপর গানের জুটি হিসেবে হাবিব-ন্যান্সি বেশ জনপ্রিয়তা পায়। একক ও মিশ্র অ্যালবামে গান করলেও ন্যান্সির গানের সংখ্যাটা চলচ্চিত্রেই বেশি।

Comments
Loading...