অভিযুক্তদের নিয়েই মুরাদনগরে ১৮ দলীয় জোটের মিছিলে হামলার তদন্ত

0 ২২
1378994701Comillaদিবার্তা.কম
কুমিল্লা উত্তর প্রতিনিধি
মুরাদনগর: কুমিল্লার মুরাদনগরে ১৮ দলীয় জোটের মিছিলে হামলার তদন্ত করছে পুলিশ। অভিযোগ রয়েছে,  ওই হামলায় জড়িত পুলিশ সদস্যের নিয়েই এই তদন্ত চলছে। যাদের বিরুদ্ধে হামলা পরবর্তী মামলা নিয়েও বাণিজ্যের অভিযোগ রয়েছে।  স্থানীয়রা এ তদন্তকে প্রহসন বলে উল্লেখ করেছেন।

একটি সুত্র জানায়, গত ১৩ নভেম্বর মুরাদনগরে ১৮ দলীয় জোটের মিছিলে পুলিশ ও আওয়ামী লীগের হামলা এবং ওই দিনে হারিয়ে যাওয়া অস্ত্র পাওয়ার বিষয় নিয়ে তদন্ত চলছে। ওই ঘটনায় মামলা  ও পরবর্তীতে  মুরাদনগর থানায় পুলিশি নির্যাতন এবং এ নিয়ে ব্যাপক গ্রেফতার বাণিজ্যের ঘটনায় জেলার পুলিশ সুপার টুটুল চক্রবর্তী ও পুলিশের রিজার্ভ রেজিমেন্ট ফোর্সের কমান্ডেন্ট কর্মকর্তা শনিবার মুরাদনগর থানায় তদন্ত করতে আসেন।
অভিযোগ রয়েছে- যে সব পুলিশ নির্যাতন ও গ্রেফতার বাণিজ্যের সাথে জড়িত তাদেরকে নিয়েই এবং আওয়ামী লীগের প্রহরায় এ তদন্ত কার্যক্রম চলে। গত দু’দিনে এ ধরনের তদন্তের ফলে মুরাদনগরে আবারো ষড়যন্ত্রেরই পূর্বাভাস ও সত্য ঘটনা ধামাচাপা দেয়া হচ্ছে বলে স্থানীয় লোকজন অভিযোগ করেছেন।

তদন্ত চলাকালে যাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাদের কয়েকজন নাম প্রকাশ না করার শর্তে বলেছেন,  এ মুহুর্তে তারা কিছু বলে বিপদে পড়তে চান না। মুরাদনগর থানা পুলিশ যেভাবে বলেছে সেভাবেই বলে এসেছি। সময় হলে সত্য বলব

Comments
Loading...