অমিতাভ নয়, ‘ধুম ৪’-এ আসছেন ‘বাহুবলী’র প্রভাস!

0 ১২

Provashক’দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল ইয়াশ রাজ ফিল্মের ব্যানারে বলিউডের জনপ্রিয় ‘ধুম’ সিরিজের আসন্ন সিক্যুয়াল ‘ধুম ৪’-এ প্রথমবারের মেগাস্টার ও বিগ বি খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চনকে নিয়ে ফিরছেন ‘কৃষ’ খ্যাত অভিনেতা ঋত্বিক রোশান। কিন্তু সেই গুঞ্জনে জল ঢেলে দিয়েছিলেন স্বয়ং ‘ধুম’ নির্মাতা বিজয় কৃষ্ণ। আর এবার জানা গেল আরো চমকপ্রদ খবর! কারণ ‘ধুম ৪’-এ নাকি অভিনয় করতে চলেছেন ‘বাহুবলী’ খ্যাত তারকা অভিনেতা প্রভাস!

জানা গেছে, ইয়াশ রাজের ব্যানারে নির্মিত বলিউডের অন্যতম ব্যবসাসফল ছবির সিরিজ ‘ধুম’। জন আব্রাহাম থেকে শুরু করে সর্বশেষ আমির খানকে দেখা গেছে ছবিটিতে দাপট দেখাতে। কিন্তু ‘ধুম’-এর আসন্ন সিরিজে ক’দিন ধরেই শোনা যাচ্ছিল ঋত্বিক রোশানের সাথে যোগ দিচ্ছেন বিগ বি অমিতাভ বচ্চন। কিন্তু শেষ পর্যন্ত ‘ধুম ৪’-এর জন্য উঠে এল চলতি বছরে ভারতীয় ছবির ইতিহাসে মুক্তি পাওয়া অন্যতম ব্যবসাসফল চলচ্চিত্র ‘বাহুবলী’র অভিনেতা প্রভাসের নাম! সবকিছু ঠিকঠাক থাকলে ঋত্বিকের সাথে প্রভাসই নাকি হতে যাচ্ছেন ‘ধুম ৪’-এর নতুন প্রটাগনিস্ট চরিত্র!

উল্লেখ্য, ২০০৪ সালে ইয়াশ রাজ ফিল্মের ব্যানারে প্রথম ‘ধুম’ ছবিটি নির্মাণ করেছিলেন সঞ্জয় গদবি। ছবিটিতে অভিষেক ও উদয় চোপড়া ছাড়াও ছিলেন জন আব্রাহাম। বলিউডে ব্যাপক জনপ্রিয়তাও অর্জন করে ছবিটি। এরপর ২০০৬ সালে একই নির্মাতা ‘ধুম ২’ নির্মাণ করেন। তবে এ ছবিতে জন আব্রাহামের জায়গায় স্থান করে নেন ঋত্বিক রোশান ও ঐশ্বরিয়া রাই। এরপর ২০১৩ সালে বিজয় কৃষ্ণ নির্মাণ করেন ‘ধুম ৩’, যেখানে ঋত্বিক রোশানের জায়গায় স্থান করে নেন আমির খান।

Comments
Loading...