অষ্ট্রেলিয়াকে চেপে ধরেছে আকমল ভ্রাতা, স্কোর: ১৩৯/৩

0 ১৪

Kamran_Umor_akmolঢাকা: শুরুর ধাক্কা কাটিয়ে খেলায় ফিরেছে পাকিস্তান। দুই আকমল ভ্রাতা (কামরান ও উমর) দলটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।  এ প্রতিবেদন লেখার সময় পাকিস্তান ১২.৩ ওভার শেষে দুই উইকেট হারিয়ে ১২০ রান সংগ্রহ করেছে। দলটির পক্ষে এক প্রান্তে ব্যাট করছেন কামরান আকমল (৩০) ও অন্য প্রান্তে উমর আকমল (৫৭)।

এর আগে ইনিংসের দ্বিতীয় ওভারে আহমেদ শেহজাদের উইকেট হারানোর ধাক্কা কাটতে না কাটতেই দ্বিতীয় উইকেট হারায় পাকিস্তান। পঞ্চম ওভারের দ্বিতীয় বলে মোহাম্মদ হাফিজকে নিজের শিকার বানান অসি অলরাউন্ডার শেন ওয়াটসন। ব্যক্তিগত ১৩ রান করে দলীয় ২৫ রানের সময় সাজঘরে ফেরেন পাক অধিনায়ক। তার আগে পাঁচ রান করে আউট হন আহমেদ শেহজাদ।

গুরুত্বপূর্ণ এই ম্যাচটিতে পাকিস্তান দলে একটি পরিবর্তন এসেছে। ভারতের বিপক্ষে খেলা একাদশ থেকে বাদ পড়েছেন পেসার জুনাইদ খান। তার বদলে বেস্ট ইলাভেনে সুযোগ মিলেছে জুলফিকার বাবরের। অস্ট্রেলিয়া গেল দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলা দলটি নিয়েই মাঠে নেমেছে।

অস্ট্রেলিয়া দল:
ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, শেন ওয়াটসন, গ্লেন ম্যাক্সওয়েল, জর্জ বেইলি, ব্রাড হজ, ব্রাড হাডিন, মিশেল স্টার্ক, নাথান কোল্টার নাইল, ব্রাড হগ ও ডুগ বলিঞ্জার।

পাকিস্তান দল:
আহমেদ শেহজাদ, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ, উমর আকমল, শোয়েব মালিক, শোয়েব মকসুদ, শহিদ আফ্রিদি, বিলওয়াল ভাট্টি, উমর গুল, জুলফিকার বাবর ও সাঈদ আজমল।

Comments
Loading...