অস্ত্রবাজীর জবাব আদর্শের মাধ্যমে দিতে হবে-শিবির

0 ২২

SC Shibirবাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেছেন, অবৈধ আওয়ামী সরকারের ধারাবাহিক খুন, গুম নির্যাতন গ্রেপ্তার জুলুমের শিকার হচ্ছে ছাত্রশিবির। কিন্তু এসব করে ছাত্রশিবিরের অগ্রযাত্রাকে তারা দমাতে পারেনি বরং শত বাধা বিপত্তি মোকাবিলা করে সামনের দিকে এগিয়ে চলছে এ কাফেলা। ছাত্রশিবির বাতিল শক্তির অস্ত্রবাজির জবাব আদর্শের মাধ্যমে দিচ্ছে। ফলে এ সংগঠন জনগণের মনের মনিকোঠায় স্থান করে নিয়েছে। এ ধারা অব্যাহত রাখতে হবে। রাজপথে ধৈর্য্য ও সাহসিকতার সাথে পরিস্থিতি মুকাবেলা করতে হবে।

তিনি আজ বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সদস্যপ্রার্থী সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সকাল ১০টায় রাজধানীর এক মিলনায়তনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় অফিস সম্পাদক নাভিদ আনোয়ারের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক মোবারক হোসেন, সমাজসেবা সম্পাদক শেখ এনামুল কবির, গভেষনা সম্পাদক মোস্তাফিজুর রহমান আশু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুহসিনুল কবির, আইটি সম্পাদক সিরাজুল ইসলাম প্রমূখ।

শিবির সভাপতি বলেন, বর্তমান সরকার গণতন্ত্রের ছদ্মাবরণে ফ্যাসিবাদের চুড়ান্ত নমুনা প্রদর্শন করে চলছে। অগণতান্ত্রিক অবৈধ সরকার সব সময় জনতার শক্তির কাছে পরাজয় বরণ করেছে। আওয়ামী জালিম সরকারও বাংলাদেশের গণমানুষের আন্দোলনে পতণের শিকার হবে। ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে সরকার ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় ফাঁসির কাষ্ঠে ঝোলানোর যে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে, তার ফল ভাল হবে না। বিশ্ব ইসলামী আন্দোলনের শীর্ষস্থানীয় নেতা অধ্যাপক গোলাম আযম, মাওলানা মতিউর রহমান নিজামী, আল্লামা দেলাওয়ার হোসেন সাঈদী, আলী আহসান মো. মুজাহিদসহ জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত হয়ে অন্যায়ভাবে দায়ের করা মামলায় সাজানো রায় দেয়ার যে অপচেষ্টা চলছে তা কখনই মেনে নেয়া হবে না। বাংলার ইসলাম প্রিয় জনগণ তা প্রতিহত করবে।প্রেস বিজ্ঞপ্তি

Comments
Loading...