আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে

0 ৩১

tebncfmd-e1406115320298ঢাকা: পরপর দুই ভয়ানক হত্যাকাণ্ডের পরও দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়নি বলে দাবি করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বৃহস্পতিবার রাত ১০টার দিকে মগবাজারে তিন খুনের ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ দাবি করেন তিনি।

তিনি বলেন, ‘আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়নি। এই হত্যাকাণ্ডের পেছনের ঘটনা খতিয়ে দেখা হবে। যেকোনো মূল্যে অপরাধীদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা হবে।’

জানা গেছে, মগবাজারের সোনালীবাগে রেলওয়ের জমি দখল নিয়ে স্থানীয় কালাচান ও কালাবাবুর মধ্যে বিরোধের জেরে সন্ধ্যা সোয়া ৭টার দিকে তিন জনকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এর মধ্যে কালাচান মগবাজার রেলওয়ে ইউনিট যুবলীগের সেক্রেটারি। রেলওয়ের জায়গাটি দখলে ছিল কালাবাবুর। একমাস আগে তাকে উচ্ছেদ করে কালাচান দখলে নেন। তিনি চিহ্নিত সন্ত্রাসী এবং কয়েকটি মামলায় পলাতক আসামি।

এ ব্যাপারে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, ‘কালাবাবুকে যে কোনো মূল্যে খুঁজে করবো। সে এভাবে খুন খারাবি করে পালিয়ে বেড়ায়। তাকে অবশ্যই বিচারের মুখোমুখি করা হবে।’ উল্লেখ্য, গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে পূর্ব রাজাবাজারে নিজ বাসায় খুন হন শায়খ নুরুল ইসলাম ফারুকী। তার হত্যার দাবিতে সারাদেশে আহলে সুন্নাত ওয়াল জামাত বিক্ষোভ করছে। ফারুকীকে তার বাসায় গলাকেটে হত্যা করা হয়। তার জের কাটতে না কাটতে মগবাজারে তিন জনকে গুলি করে হত্যা করা হলো।

Comments
Loading...