আওয়ামী লীগ নেতার ঘুষিতে প্রাণ হারিয়েছেন এক গুড় বিক্রিতা

0 ১৬

Awami_Leagueফরিদপুর: বোয়ালমারীতে রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনায় ক্ষিপ্ত হয়ে ওঠা এক আওয়ামী লীগ নেতার ঘুষিতে প্রাণ হারিয়েছেন বাজারের এক গুড় বিক্রিতা। মঙ্গলবার বিকেল ৫টার দিকে উপজেলার শেখর ইউনিয়নের সহস্রাইল বাজারে এ ঘটনা ঘটে। নিহত গুড় বিক্রেতার নাম ইমরুল মোল্লা (৩৪)।. তিনি উপজেলার চতুল ইউনিয়নের বাইক্ষীর গ্রামের বাসিন্দা এবং বিএনপির রাজনীতির সমর্থক বলে জানিয়েছেন প্রতিবেশীরা। অভিযুক্ত আওয়ামী লীগ নেতার নাম আকতাবউদ্দিন সিকদার (৫০)।. তিনি শেখর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।

প্রত্যক্ষদর্শীরা জানান,  মঙ্গলবার সহস্রাইল বাজারে হাটের দিনে ইমরুল আখ ও পাটালী গুড় বেচতে যান সেখানে। বিকেলে তার পাশের গুড় বিক্রেতার সঙ্গে রাজনীতি নিয়ে আলাপ করছিলেন। তাদের আলোচনা পাশ থেকে শুনতে পান আওয়ামী লীগ নেতা আকতাবউদ্দিন।

ইমরুলের কথায় ক্ষিপ্ত হয়ে এক পর্যায়ে তাকে কিল, ঘুষি, থাপ্পর মারতে থাকেন তিনি। শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন ইমরুল।

পরে স্থানীয়রা ইমরুলকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানান, ইমরুলের শরীরের সংবেদনশীল জায়গায় ঘুষি লাগার কারণে তার মৃত্যু হয়।

সহ্রস্রাইল বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আসলাম চৌধুরী সংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, ঘটনার পর থেকেই আকতাবউদ্দিন উধাও হয়ে গেছেন। তাকে আটকের জন্য অভিযান চলছে।

Comments
Loading...