আকর্ষণীয় শরীর তৈরিতে ব্যস্ত অভিনেত্রীরা

0 ১৭
r-rajkumar-stills-sonakshi-sinha-hot-sceneসিনেমা জগতের তারকা বলুন বা ক্রীড়া জগতের তারকা বলুন সবার প্রধান উদ্দেশ্য দর্শকদের মন জয় করা। এ কাজটি একেবারেই সহজ তা কিন্তু নয়। এ জন্যে কঠোর পরিশ্রম করতে হয় তাদের। বিশেষ করে সিনেমার অভিনেত্রীদের অভিনয়ের পাশাপাশি নিজের শরীরের প্রতিও সমানভাবে গুরুত্ব দিতে হয়।
কারণ, দর্শক শুধু অভিনেত্রীর অভিনয়ই দেখে না। তারা অভিনেত্রীর অভিনয় ও শারীরিক অবয়ব মিলেই তার পারফরম্যান্স বিবেচনা করে। এ কারণে অভিনেত্রীদের শরীরের প্রতি খুব গুরুত্ব দিতে হয়।

আসুন, এমন কয়েকজন অভিনেত্রীর নিজেকে আবেদনময়ী হিসেবে গড়ে তোলার প্রচেষ্টা সম্পর্কে কিছু তথ্য জেনে নিই।

দীপিকা পাডুকোন: বলিউডের এক খ্যাতিমান অভিনেত্রী তিনি। বিশ্বব্যাপি অসংখ্য ভক্ত রয়েছে তার। বলিউডের এই তারকা অভিনেত্রী তার শরীরের ওজনের ভারসাম্য রক্ষা করা ও ত্বকের যত্নের ব্যাপারে খুবই সচেতন।
আকর্ষণীয় শরীর তৈরিতে ব্যস্ত যেসব অভিনেত্রীরা
বিপাসা বসু: বিপাশা বসু দর্শকদের মাঝে একজন আবেদনময়ী তারকা হিসেবে পরিচিত। তার সম্পর্কে কম বেশি  ধারণা সবারই আছে। তিনি খাবারের ক্ষেত্রে একটি নির্দিষ্ট রুটিন মেনে চলেন।
আকর্ষণীয় শরীর তৈরিতে ব্যস্ত যেসব অভিনেত্রীরা
সোনাক্ষী সিনহা: ২০১০ সালে বলিউড সিনেমায় অভিষেক হলেও অল্প কয়েকদিনের মধ্যে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন সোনাক্ষী সিনহা। বিভিন্ন সিনেমায় খোলামেলা চরিত্রে অভিনয় করতে দেখা যায় এই অভিনেত্রীকে। আবেদনময়ী শরীর ধরে রাখার ব্যাপারে সোনাক্ষী সিনহা খুবই সচেতন।
আকর্ষণীয় শরীর তৈরিতে ব্যস্ত যেসব অভিনেত্রীরা
শিল্পা শেঠি: ভারতের হিন্দি, তামিল, কান্দাদা ও তেলুগু চলচ্চিত্রের একজন জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। ১৯৯৩ সালে হিন্দি চলচ্চিত্রে তার অভিষেক হয়। বর্তমান সময়ে এই অভিনেত্রীকে নিয়ে দর্শকদের মাঝে  খুব বেশি আলোচনা না হলেও তিনি যখন নিয়মিত অভিনয় করতেন তখন সবার আলোচনার শীর্ষে ছিলেন। আকর্ষণীয় শরীর গঠনে তিনি সর্বদা চেষ্টা চালিয়ে যান।
কেট মস: আবেদনময়ী তারকাদের মধ্যে ইংলিশ মডেল কেট মসের নাম প্রথমদিকে আসে। তিনি সবসময় ডায়েট কন্ট্রোল করে চলেন।
পিপ্পা মিডলটন:পেশায় তিনি একজন লেখক ও কলামিস্ট। তারপরও তিনি সবসময় মিডিয়ার নজরে থাকেন। তিনি চর্বিহীন মাংস, মাছ ও ডিম খেতে পছন্দ করেন।
আকর্ষণীয় শরীর তৈরিতে ব্যস্ত যেসব অভিনেত্রীরা
এছাড়াও আরও অনেক অভিনেতা ও অভিনেত্রী রয়েছেন যারা সর্বদা ডায়েট কন্ট্রোল করে থাকেন। এ কারণেই তারা সিনেমায় দর্শকদের নজর কাড়তে সক্ষম হন।
Comments
Loading...