আগামি ২১ মে ঢাকায় রেড এলার্ট

0 ১১

bnpবিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আদালতে হাজিরার প্রতিবাদে আগামি ২১ মে ঢাকায় রেড এলার্ট জারির ঘোষণা দিয়েছেন ছাত্রদল সভাপতি আব্দুল কাদের ভূইয়া জুয়েল। এছাড়াও আগামী ১৪ তারিখ সারাদেশে জেলা ও মহানগর পর্যায়ে বিক্ষোভ কর্মসূচিরও ঘোষণা দিয়েছেন তিনি।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা বিশেষ আদালতে স্থানান্তরের প্রতিবাদে এক সমাবেশে তিনি এ ঘোষণা দেন।

তিনি বলেন, “বর্তমান অবৈধ সরকারের অবৈধ বিচারকদের কোনো রায় মেনে নেওয়া হবে না। তাই বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া যেদিন কোর্টে যাবেন সেদিন ছাত্রদলের নেতাকর্মীরা রাস্তায় নেমে আসবে প্রত্যেকটি রাস্তা দখল করে রাখবে।”

এছাড়াও,বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু বলেন, “ষড়যন্ত্রমূলকভাবে হয়রানি করতেই মিথ্যা মামলা দেওয়া হয়েছে। এখন আবার আদালত পরিবর্তন করে নতুনভাবে ষড়যন্ত্র করা হচ্ছে। কিন্তু দেশের জনগণ অবৈধ সরকারকে এই বিচার করতে দিবে না। তারা করতে পারবে না।”

তিনি আরও বলেন, “শহীদ জিয়ার ডাকে মানুষ যুদ্ধে ঝাপিয়ে পড়েছিল। বিগত দিনের কোনো আন্দোলন ব্যর্থ হয় নি। ছাত্রজনতার তীব্র প্রতিরোধে এই সরকার বেশি দিন টিকতে পারবে না, তাদের বিদায় নিতে হবে।”

ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভূইয়া জুয়েলের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির যুগ্ম-মহাসচিব আমানুল্লাহ আমান, যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সমাজসেবা বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূইয়া, বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানী, ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি বজলুর রশিদ আবেদসহ দলের নেতা কর্মীরা।

Comments
Loading...