আজব যুদ্ধে নামছেন সানি লিওন-ডেইজি শাহ-জেরিন খান

0 ১১

‘সেক্স’ নিয়ে যুদ্ধে নামছেন সানি লিওন-ডেইজি শাহ-জেরিন খান

Suny-daisy-shah-zareen-khanখোলামেলা দৃশ্য বা সেক্সকে পর্দায় উপস্থাপন করা এখন বলিউডের নতুন হালচালের অন্যতম অংশ। এ তালিকায় শীর্ষে আছেন সাবেক কানাডিয়ান পর্ণস্টার সানি লিওন। ইতোমধ্যে এ তালিকায় নাম লিখিয়েছেন ‘ভীর’খ্যাত জেরিন খান এবং ‘জায় হো’ খ্যাত অভিনেত্রী ডেইজি শাহ্‌।

এবার ‘সেক্স’ নিয়ে এ তিন তারকার মধ্যে শুরু হতে যাচ্ছে যুদ্ধ। তাদের মধ্যে সানি লিওন একাই এক দলে আরেকদলে জেরিন ও ডেইজি।

কারণ সানি লিওনের ‘মস্তিজাদে’ এবং ডেইজি শাহের ‘হেট স্টোরি ৩’ দু’টি ছবিরই মুক্তির দিন ঠিক হয়েছে আগামী ৪ ডিসেম্বর। আর দু’টি ছবির স্টোরিলাইনেই রয়েছে ‘সেক্স’। প্রথমটি একটি সেক্স কমেডি। আর দ্বিতীয় ছবিটি ‘হেট স্টোরি’র সিক্যুয়েল। মিলাপ জাভেরির ‘মস্তিজাদে’তে দর্শকরা দেখবেন সানি লিওনের মাস্তি। ফার্স্ট লুকেই সানি মন জয় করেছেন সিনেপ্রেমীদের। ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা যাবে তাঁকে। লিলি লেলে এবং লালিয়া লেলে। লিলি-লালিয়ার সেক্স নিয়েই কমেডি ছবি তৈরি করেছেন মিলাপ। বিশেষ চরিত্রে দেখা যাবে তুষার কপূর এবং বীর দাসকেও।

অন্য দিকে বিশাল পাণ্ডের ‘হেট স্টোরি ৩’-এর প্রোমোতে ঝড় তুলেছেন ডেইজি শাহ। ছবিতে রয়েছেন জেরিন খানও। প্রতিশোধ নেওয়ার লড়াইকে কেন্দ্র করে এগিয়েছে গল্প। সব মিলিয়ে একই দিনে এই দু’টি ছবি মুক্তি পাওয়ায় ব্যবসা খানিকটা ভাগ হয়ে যাবে বলেই মনে করছেন বলিউডের বাণিজ্য বিশেষজ্ঞরা। তবে সানি লিওন এবং ডেইজি শাহের বক্স অফিসের লড়াইতে কে কাকে টক্কর দেন এখন সেটাই দেখার।

Comments
Loading...