আজিজের সঙ্গে বিয়ের পরও মাহির সঙ্গে হিসাবরক্ষক সবুজের গোপন সম্পর্ক?

0

Mahi-182x300লচ্চিত্র নির্মাণ প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার গ্রেপ্তারকৃত সিইও শীষ মনোয়ার রিমান্ডের প্রথম দিনে অনেক গোপন তথ্য ফাঁস করেছেন বলে জানা গেছে।

 মিরপুর থানা পুলিশ প্রথম দিনের রিমান্ডেই শীষ মনোয়ারের কাছ থেকে অনেক তথ্য আদায় করেছে, যা নিখোঁজ হিসাবরক্ষক আবু বকর সবুজের সন্ধানে কাজ দেবে বলে জানা গেছে। তবে শীষ মনোয়ারকে রিমান্ড শেষের আগেই ডিবি পুলিশ মিরপুর থানা থেকে নিয়ে গেছে বলে একটি সূত্র জানায়।

সূত্রটি জানায়, রিমান্ডে শীষ মনোয়ার নিজেকে জাজ মাল্টিমিডিয়ার একজন কর্মচারী দাবি করে প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আবদুল আজিজের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহির বিয়ের খবরও প্রকাশ করে দেন।

তিনি জিজ্ঞাসাবাদে পুলিশকে জানান, আবদুল আজিজের সঙ্গে বিয়ে হওয়ার পরও মাহিয়া মাহির সঙ্গে হিসাবরক্ষক আবু বকর সবুজের একটা সম্পর্ক গড়ে ওঠে, যা এক সময় আবদুল আজিজ জেনে যান। জাজের হিসাবরক্ষক আবু বকর সবুজের নিখোঁজ হওয়ার সঙ্গে এর কোন যোগসূত্র থাকতে পারে বলে শীষ মনোয়ার জানান।

তাছাড়া জাজ মাল্টিমিডিয়া প্রতিষ্ঠার পর থেকেই হিসাব থেকে শুরু করে সবকিছুই আবু বকর সবুজ দেখতেন বলে তিনি জানান। হিসাবে অনেক গরমিল থাকার কারণে আবদুল আজিজ সবুজের ওপর ক্ষিপ্ত ছিলেন।

এ বিষয়ে মাহির সাথে যোগাযোগ করলে তিনি  বিডি২৪লাইভ কে জানান,  “এখন জাজ মাল্টিমিডিয়ার খারাপ সময় যাচ্ছে তাই একটা গ্রুপ সেটার সুযোগ নিয়ে অপপ্রচার চালাচ্ছে, আর আমি শুরু থেকে জাজ এর সাথে আছে তাই অনেকে আমাকে সহ্য করতে পারছে না তাই ভুল তথ্য দিয়ে আমার ভক্তদের বিভ্রান্ত করছে।”

সবুজের সাথে তার সম্পর্কের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, “এটা তো কমনসেন্স এর ব্যাপার যে যদি আমি মালিককে বিয়ে করি তবে কেন আমি হিসাবরক্ষের সাথে সম্পর্ক করবো?”

এদিকে ফিল্মপাড়া হিসেবে খ্যাত কাকরাইলের বেশ কয়েকজন চলচ্চিত্র ব্যবসায়ী জানিয়েছেন, জাজ মাল্টিমিডিয়ার বেশ কিছু বিষয় নিয়ে আবদুল আজিজ ও শীষ মনোয়ারের মধ্যে দ্বন্দ্ব ছিল। সেই দ্বন্দ্বের কারণেই শীষ মনোয়ার গ্রেপ্তার হতে পারেন বলে তারা আশঙ্কা প্রকাশ করে বলেছেন, জাজ মাল্টিমিডিয়ার বিরুদ্ধে কোন মামলা হলে সেটা প্রতিষ্ঠানের কর্ণধার আবদুল আজিজের বিরুদ্ধেও হবে। শুধু শীষ মনোয়ারের বিরুদ্ধে মামলা এবং তাকে গ্রেপ্তারের পেছনে চলচ্চিত্র ব্যবসায়ীরা ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন।

এদিকে বিভিন্ন গণমাধ্যমে চিত্রনায়িকা মাহিয়া মাহি পলাতক বলে সংবাদ পরিবেশন হওয়ার পর পরিচালক সাফিউদ্দিন সাফি জানান, মাহি তার পরিচালিত ‘বিগব্রাদার’ ছবির শুটিং করছেন হাতিরঝিলে। মাহির পালিয়ে যাওয়ার কোন কারণ নেই। তিনি বহাল তবিয়তে শুটিং করছেন।

এ বিষয়ে জানতে চাইলে মাহি বিডি২৪লাইভ কে আরো বলেন, “আমি যদি পলাতকই হই তবে আপনারা আমার সাথে কিভাবে কথা বলছেন? আমি এখন বিগ ব্রাদার এর শুটিং করছি হাতিরঝিলে। আপনারা চাইলে এসে শুটিং দেখে যেতে পারেন”

অন্যদিকে শীষ মনোয়ারের গ্রেপ্তার বিষয়টি নিয়ে গতকাল সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার আয়োজনে প্রতিষ্ঠানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে শীষ মনোয়ারকে নির্দোষ দাবি করে বলা হয়, তিনি ষড়যন্ত্রের শিকার।

Comments
Loading...