আত্মহত্যার হুমকি ফারিয়ার !

0 ২২

image_27055_0আত্মহত্যার হুমকি দিলেন ফারিয়া। এ হুমকি সহশিল্পী নিশোকে উদ্দেশ্য করে। আর এ হুমকির রূপও অভিনব। প্রেমিক নিশোর কাছ থেকে বিয়ের বিষয়ে প্রত্যাখ্যাত হয়ে বড় সাইজের একটি সাদা কাগজে তিনি লিখলেন ‘আমাকে ব্যতীত রুদ্র অন্য কাউকে বিয়ে করলে গায়ে কেরোসিন ঢেলে আমি আত্মহত্যা করবো’।

এরপর এটি এবং একটি কেরোসিনভর্তি পাত্র নিয়ে তিনি রিকশায় করে বেরিয়ে পড়েন রাস্তায়। একসময় গিয়ে পৌঁছান নিশোর বাড়ির গেটে। এমন ঘটনার খবর পেয়ে সেখানে মিডিয়া এসে হুমড়ি খেয়ে পড়ে। আসে পুলিশ। উৎসুক জনতারও ভিড় লেগে যায়। এরপর যা ঘটে তা জানতে চোখ রাখতে হবে আগামী ৮ই মার্চ মাছরাঙা টেলিভিশনের পর্দায়।

কারণ, নিরূপমারূপী ফারিয়া আর রুদ্ররূপী নিশোকে ঘিরে এমন ঘটনার গল্পের একটি টেলিফিল্ম ওইদিন দুপুর ১২টা ১৫ মিনিটে প্রচার হবে এ চ্যানেলে।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এ টেলিফিল্মটি নির্মাণ হয়েছে আহসান আলমগীরের রচনা ও জিয়াউদ্দিন আলমের পরিচালনায়। টেলিফিল্মটির নাম ‘মেঘলা রোদ্দুর’। এ টেলিফিল্মের মধ্য দিয়েই প্রথমবারের মতো জুটি হয়ে কাজ করলেন ফারিয়া ও নিশো। টেলিফিল্মটিতে আরও অভিনয় করেছেন মুকিত, আবদুল্লাহ রানা, মৌরী সেলিম, আনজুমান আরা বকুল প্রমুখ।

Comments
Loading...