আবার খোলামেলা তনুশ্রী !

0 ১৬

Tanusri dআমোদ ডেস্কঃ গত কয়েক বছর ধরে বলিউডে অনুপস্থিত রয়েছেন সেক্সসিম্বল অভিনেত্রী তনুশ্রী দত্ত। মূলত বিদেশমুখী ব্যস্ততার কারণেই বলিউডের ছবিতে এ সময়টাতে পাওয়া যায়নি তাকে। তবে ‘আশিক বানায়া আপনে’ ছবিতে ইমরান হাশমির সঙ্গে রগরগে দৃশ্যে কাজ করে আলোচনায় আসা এ অভিনেত্রী নতুন বছরের ভালবাসা দিবসে ফিরছেন বলিউডে। সম্প্রতি এমনটাই জানিয়েছেন তিনি।

তনুশ্রী দত্ত সর্বশেষ ‘রোক’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন। ভৌতিক সেই ছবিতে বেশ আবেদনময়ী চরিত্রে কাজ করেছিলেন তিনি। ছবিটি ব্যবসা সফল না হলেও তাতে তনুশ্রীর অভিনয়-পারফরমেন্স বেশ প্রশংসিত হয়। এবার সেই ছবি সিক্যুয়ালের মাধ্যমে ফিরছেন এ হট অভিনেত্রী।

এরই মধ্যে ছবির কাজ প্রায় শেষ হয়ে গেছে। মুম্বই ও দক্ষিণ অফ্রিকার বিভিন্ন স্থানে এর শুটিং হয়েছে। ছবিতে দীর্ঘ সময় পর আবারও হট তনুশ্রী দত্তকেই দর্শকরা দেখতে পাবেন। ছবিতে তনুশ্রীর ছোট বোনের চরিত্রে কাজ করেছেন আরেক আলোচিত অভিনেত্রী উদিতা গোস্বামী। ছবির বেশ কিছু দৃশ্যে সুইমস্যুট ও বিকিনি পরা অনুশ্রীকে দেখা যাবে। ‘রোক-২’ নামের এই ছবিটি ফেব্রয়ারির প্রথম সপ্তাহে মুক্তি পাবে বলে জানা গেছে।

এ বিষয়ে তনুশ্রী বলেন, প্রায় তিন বছর পর আমি ফিরছি। তাই অনুভূতিটা অনেক ভাল। ‘রোক-২’ ছবিটিতে আগের মতো হট তনুশ্রীকেই পাওয়া যাবে। ভৌতিক এ ছবিটির কাহিনী ও তাতে আমার চরিত্রটি অনেক চমৎকার ও চ্যালেঞ্জিং ছিল। আশা করছি দর্শকদের ভাল লাগবে।

Comments
Loading...