আবাসিক হোটেলে অভিযান, পতিতাসহ ১৩ জন গ্রেফতার

0 ১৭

Narsingdi-Picture-1-(20)নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে আবাসিক হোটেলে অভিযান চালিয়ে পতিতাসহ ১৩ জন গ্রেফতার করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার নরসিংদীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ মাধবদীর নিউ ঈগল আবাসিক হোটেলে এই এ অভিযার পরিচালনা করেন। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন, ৪ জন পতিতা, ৯ জন খদ্দের, দালাল ও হোটেল ম্যানেজার।

তারা হলেন, প্রতিতা শারমিন (১৯), শারমিন বেগম (২১), লাকি বেগম (২৩), মিতু বেগম (২২)। খদ্দের ও দালালদের মধ্যে রয়েছে কালাম, মোস্তফা, কাজল, সোহরাব, ইসমাইল, রুবেল, শফিকুল ইসলাম, শফিক মিয়া ও সবুজ দাস।
এছাড়া হোটেলের ম্যানেজার ইব্রাহিম মিয়াকে গ্রেফতার করা হয়েছে। ভ্রাম্যমান আদালত এসব পতিতা, খদ্দের, দালাল ও ম্যানেজারকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে।

জানা গেছে, মাধবদী মহাবিদ্যালয়ের সাবেক ভিপি হাফিজের মালিকানাধীন নিউ ঈগল আবাসিক হোটেলটিতে দীর্ঘ দিন যাবত দেহ ব্যবসা চলে আসছে। হোটেলের মালিক ও ম্যানেজার দেশের বিভিন্ন স্থান থেকে দালালদের মাধ্যমে পতিতাদেরকে এনে অবাদে এসব দেহ ব্যবসা চালায়। যার কারনে মাধবদী এলাকার উঠতি বয়সের যুবক তথা স্কুল-কলেজের ছাত্ররা পর্যন্ত বিপদগামী হয়ে যাচ্ছে। ইতপূর্বে দেহ ব্যবসার কারনে কয়েকবার হোটেলটি সীলগালা করা হয়েছিল। কিন্তু বার বারই রহস্যজনক কারনে হোটেলটি খোলে দেয়া হয়। কিছুদিন পূর্ব থেকে হোটেলের মালিক ও ম্যানেজার পতিতাদেরকে এনে অবাধে দেহ ব্যবসা চালাতে থাকলে গোপন সূত্রে খবর পেয়ে ভ্রাম্যমান আদালত এ হোটেলটিতে অভিযান চালায়। এসময় তারা হাতেনাতে পতিতা, খদ্দের, দালাল ও হোটেল ম্যানেজারকে গ্রেফতার করে।

Comments
Loading...