আমি কোনো নগ্ন শ্যুটও করব না: নায়লা নাঈম (ভিডিও)

0 ৩৭

naylaআন্তর্জাতিকভাবে বিভিন্ন পোশাক প্রদর্শনী অথবা ফ্যাশন শো’তে র‌্যাম্প মডেলরা নিঃসন্দেহে এগিয়ে। অনুষ্ঠানের বিষয়াদির প্রয়োজনেই তাদের প্রায়শই স্বল্প বসনে উপস্থিত হতে দেখা যায়। তবে তা সব ধরনের ফ্যাশন শো’তে নয়। থ্রি অথবা ফাইভ স্টার হোটেলে আয়োজিত নির্দিষ্ট কিছু ব্র্যান্ডের নির্দিষ্ট কিছু মানুষের মধ্যে সীমাবদ্ধ থাকে। কিন্তু বর্তমানে সব সীমাবদ্ধতাকে ভেঙে দিয়েছেন সময়ের কয়েকজন মডেল। একের পর এক স্বল্প বসনে অথবা বিকিনিতে আবেদনময়ী ছবি তুলছেন এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক-টুইটারে পোস্ট করছেন। ইন্টারনেটে ছড়িয়ে পড়া এসব ছবি নিয়ে চারদিকে চলছে বেশ আলোচনা-সমালোচনা।

“বাংলাদেশী মডেল এবং নায়িকাদের মধ্যে ঢুকে গেছে পাশ্চাত্যের সভ্যতা। সেটি আবার প্রমাণ হলো নায়লা নাঈম। তিনি তার নিজের এমন একটা ফটো তার সাইটে দিয়েছেন যা দেখলে আপনি বুঝতেই পারবেন না আসলে তিনি বাংলাদেশী নাকি পাশ্চাত্যের কোন মডেল”- নায়লার ফেসবুকে পোস্ট করা ছবি দেখে এমন মন্তব্য অনেকেরই!
অবশ্য এর আগে,
আমি পর্নোস্টার নই’, সম্প্রতি নিজের ফেসবুকে এমন ঘোষণাই দিয়েছেন বাংলাদেশের অন্যতম খোলামেলা ধাঁচের এই মডেল। এসময় তিনি নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে লেখেন, ‘পর্নো মুভি দূরের কথা, আমি কোনো নগ্ন শ্যুটও করব না।’ রোমান হরফে লেখা স্ট্যাটাসে তিনি এমনভাবেই তার অবস্থান তুলে ধরেন তার বন্ধুদের মাঝে।

সময়ের আলোচিত এই মডেল এর ফেসবুকে ফলোয়ার ২৫ হাজারের উপরে। এবং তার ফ্যান পেইজে লাইক ৪৮ হাজারেরও বেশী! ভিজিট করতে পারেন তার পেইজটি
https://www.facebook.com/artist.nailanayem

তবে সাইবার দুনিয়ায় এখন আলোচনায় নায়লা নাইম। বলিউডের সানিলিওনের মতোই আর্কষণীয় এবং আবেদনময়ী মনে করা হচ্ছে তাকে। বাংলাদেশের সানিলিওন বলেও বাহাবা দিচ্ছে কেউ কেউ! হট প্যান্ট, শর্ট টপস এবং বিকিনিতে বেশ সাহসী পোজে খুল্লাম খুল্লা ছবি তুলে ঝড় তুলছেন তরুণ হৃদয়ে। এমনকি বিভিন্ন বিয়ে, জন্মদিন, পারিবারিক ও কর্পোরেট অনুষ্ঠানেও তাকে খোলামেলাভাবে উপস্থিত হতে দেখা যায়। আর এ কারণে মিডিয়ায় তাকে নিয়ে আগ্রহও বেড়েছে বেশ। আগে তিনি নির্মাতাদের কাজের জন্য দিনের পর দিন অনুরোধ করতেন। এখন তিনি বেশ ব্যস্ত। এ প্রসঙ্গে নায়লা নাইম বলেন, শখের বশেই মডেলিংয়ে আসি। ভেবেছিলাম ঢিমেতালে টুকটাক মডেলিং করবো, পাশাপাশি পড়াশোনা চালিয়ে যাবো। কিন্তু সেভাবে সাকসেস পাওয়া খুব কষ্টকর ছিল। তাইতো সম্প্রতি নতুন মিশনে নেমেছি। আসলে আমার ইচ্ছা যেভাবেই হোক মডেলিংয়ে আলোচনায় থাকতে হবে।

বিকিনি পরা ছবিতে তাকে সবাই দেখে অবাক হয়েছেন। কারণ, ইতিপূর্বে বিকিনি পরে মডেল-অভিনেত্রী পিয়া বেশ সমালোচিত হয়েছেন। তাও পিয়া পরেছেন আন্তর্জাতিক একটি প্রতিযোগিতায় বিকিনি রাউন্ডে। এদিকে জানাগেছে, নায়লা নাইম বিকিনি পরেছেন দেশের বাইরের গার্মেন্টস এর মার্কেটিং এর জন্য আয়োজিত সাধারণ একটি ফটোসেশনে। ফেসবুকেও তা ছড়িয়েছে ভালই। এদিকে বর্তমানে মডেলিংয়ের পাশাপাশি নাটকে অভিনয়েও বেশ ব্যস্ত তিনি। কখনও কক্সবাজার, কখনও ঢাকা আবার কখনও অন্য কোন জায়গায় বিভিন্ন নাটকের শুটিংয়ে ব্যস্ততা চলছে তার। নায়লা বলেন, মডেলিং করার পরে অভিনয়ের দিকে ঝোঁক বেড়েছে। নিয়মিত অভিনয় করতে চাই। তবে সবকিছুর পাশাপাশি তিনি চালিয়ে যেতে চান তার মূল পেশা। উল্লেখ্য, মাদারীপুরের মফসলে এক সময় বেড়ে উঠা নায়লা নাইম পেশায় একজন ডেন্টিস্ট।

Comments
Loading...