ইতিহাসের সাক্ষী হয়ে থাকবঃ আইয়ুব বাচ্চু

0 ১৬

Aiub-dঢাকা: মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীর জাতীয় প্যারেড গ্রাউন্ডে আয়োজন করা হয়েছে বিশ্বের সবচেয়ে বড় ‘মানব পতাকা’ নির্মাণ ও কনসার্টের। কনসার্টটিতে অংশ নিতে ইতিমধ্যে সেখানে উপস্থিত হয়েছেন রবীন্দ্র সংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী, সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু, বাপ্পা মজুমদার, এলিটা, লিঙ্কন প্রমুখ।

আইয়ুব বাচ্চু বলেন, ‘এখানে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমরা ধর্ম-বর্ণ-জাতি বুঝি না। আমরা বুঝি মানুষ। আমার দেশ আমার মাতৃভূমি। আমরা বাঙালি, এটা আমাদের ভুলে গেলে চলবে না। আমরা যুদ্ধ করে জয়ী হওয়া জাতি।’

তিনি বলেন, ‘এ অনুষ্ঠানে অংশ নিয়ে ইতিহাসে সাক্ষী হয়ে থাকব। এখানে যারা অংশ নিচ্ছেন তারা সবাই ইতিহাসের অংশ হয়ে থাকবে।’

প্যারেড গ্রাউন্ডে উপস্থিত বাপ্পা মজুমদার বলেন, ‘এখানে কী ঘটতে যাচ্ছে, আমার বিশ্বাস হচ্ছে না। আমিও ইতিহাসের একজন সৈনিক। পৃথিবীর সবচেযে বড় মানব পতাকার সামনে গান করাটা আমার সারা জীবনের সবচেয়ে বড় পাওয়া।’

প্যারেড গ্রাউন্ডে আরো উপস্থিত রয়েছেন, এলিটা, লিঙ্কন, অমিতাভ রেজা, আফজাল হোসেন এবং অনুষ্ঠানের সঞ্চালক অপি করিমসহ দেশের বিশিষ্ট সংগীত শিল্পীরা।

মোবাইল অপারেটর কোম্পানি রবি আজিয়াটা লিমিটেডের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে প্রায় ৩০ হাজার স্বেচ্ছাসেবীর অংশগ্রহণে নির্মাণ করা হবে বিশ্বের সবচেয়ে বড় মানব পতাকা, যা গিনেস বুকে স্থান পাবে।

অনুষ্ঠান সফল করার লক্ষ্যে রোববার সারাদিন শেরেবাংলা নগরে জাতীয় প্যারেড গ্রাউন্ডে সাউন্ড চেক ও প্র্যাকটিস করে সময় কাটান আইয়ুব বাচ্চু।

Comments
Loading...