ইমনের বিচারের দাবিতে পোস্টার

0 ২২
ঢাকার দেয়ালে দেয়ালে এভাই দেখা যায় ইমনের পোস্টার। ছবি তুলেছেন : রাজীন চৌধুরী : banglamail24
ঢাকার দেয়ালে দেয়ালে এভাই দেখা যায় ইমনের পোস্টার। ছবি তুলেছেন : রাজীন চৌধুরী : banglamail24

ঢাকা: সুরকার, সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী শওকত আলী ইমনের বিচারের দাবিতে রাজধানী ঢাকা জুড়ে পোস্টার লাগানো হয়েছে। বৃহস্পতিবার রাজধানীর শাহবাগ, বাংলামটর, কারওয়ান বাজার, মগবাজার, মৌচাক এলাকার দেয়ালগুলোতে এই পোস্টার দেখা যায়।

পোস্টারে লেখা আছে, ‘বিচার চাই! বিচার চাই! দুশ্চরিত্র, লম্পট, মাতাল, নারী নির্যাতনকারী ও BLACKMAILER  শওকত আলী ইমন -এর বিচার চাই’। খোঁজ নিয়ে জানা যায়, বুধবার রাতে কে বা কারা রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের পাশের দেয়ালে শওকত আলী ইমনের বিচার দাবি করে পোস্টার লাগিয়েছে।

শওকত আলী ইমন সংগীত জগতের মানুষ হলেও, গণমাধ্যমে আলোচিত হয়েছেন নারী কেলেংকারি ও মাদক গ্রহণের কারণে। বান্ধবী জিনাত কবির তিথিকে ধষর্ণ এবং বাসায় মাদক দ্রব্য সংরক্ষণ ও গ্রহণের অভিযোগে ২০১২ সালে ইমনকে গ্রেফতার করে শাহবাগ থানা পুলিশ। একই বছরের ৬ ডিসেম্বর পুলিশের মধ্যস্থতায় থানায় বসে তিথিকে বিয়ে করেন তিনি। যদিও সেসময় কিছুদিন কারাগারে কাটিয়ে জামিনে বের হয়ে আসেন। কিন্তু তার কিছুদিন যেতে না যেতেই ইমনের বিরুদ্ধে নগ্ন ছবি প্রকাশের অভিযোগ তুলেন স্ত্রী তিথি। তিথি তখন আদালতে জানান, প্রায় এক বছর যাবৎ কৌশলে ইমন তার নগ্ন ছবি তোলে। পরে ব্ল্যাকমেইল করে তার কাছ থেকে ৫ কোটি টাকা দাবি করে। কিন্তু তিথি দাবিকৃত টাকা দিতে অস্বীকার করলে সেইসব নগ্ন ছবি ফেসবুক ও ইন্টারনেটে ভুয়া আইডি খুলে ছড়িয়ে দেয়ার হুমকি দেন। গত বছরের ৯ মে ইমন জিনাতের নগ্ন ছবি ফেসবুক ও ইন্টারনেটের মাধ্যমে জনৈক তৌফিকুল আলম চৌধুরী এবং চিত্র পরিচালক দেবশীষ বিশ্বাসের কাছে পাঠান।

এসব ঘটনায় সম্প্রতি আবারো তাকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

Comments
Loading...