‘ইয়াবা সুন্দরী’ এবার বড় পর্দায়

0 ২৬

Iaba sundoriইয়াবাসহ আটক হওয়ায় মডেল সিলভিয়া আজমীকে সবাই ‘ইয়াবা সুন্দরী’ হিসেবে চেনেন। এ ‘ইয়াবা সুন্দরী’ এবার এলেন সিনেমায়। এর মাধ্যমে দীর্ঘদিন পর আবার তারকা জগতে ফিরলেন এ আলোচিত-সমালোচিত মডেল।

কিছুদিন আগে তিনি ‘রাঙ্গামন’ ছবির শ্যুটিং শেষ করেছেন। তার বিপরীতে নায়ক ছিলেন নীরব। সিনেমাটির পরিচালক ছিলেন জাকির হোসেন রাজু। এখন অনান্য কাজ শেষ করে সিনেমাটি সেন্সরবোর্ডে পাঠানো হবে।

গত বছরের ২০ ডিসেম্বর ইয়াবাসহ আটক হন সিলভিয়া। কক্সবাজার শহরের কলাতলি এলাকার বে-ভিউ হোটেল থেকে আটক হয়েছিলেন তিনি। এ আটকের খবর ব্যাপক আলোচনার ঝড় তোলে। একই সাথে আলোচনায় আসে শোবিজ জগতের নানা কালো অধ্যায়। উঠে আসে মিডিয়ার আড়ালে মাদক সিন্ডিকেটেরও খবর। সিলভিয়ার সাথে আটক করা হয় তার স্বামী কক্সবাজার ইন্টারন্যাশনাল এমিউজমেন্ট পার্কের চেয়ারম্যান, চলচ্চিত্র-প্রযোজক জিএম সরওয়ারসহ আরও দু’জনকে।

এ ঘটনায় কারগারেও যেতে হয় এই মডেলকে। ৪৩ দিন জেলহাজতে দিন কাটান তিনি। গত ৩১ জানুয়ারি জামিনে ছাড়া পান সিলভিয়া।

মুক্তির পর মিডিয়া থেকে দূরে থাকলেও আবার নিয়মিত হয়েছেন। বড় পর্দা নিয়ে ব্যস্ততা শুরু করতে যাচ্ছেন তিনি। আরো বেশ কয়েকটি নতুন সিনেমায় অভিনয় করবেন তিনি। এখন দেখার পালা মুক্তির পর দর্শকরা ‘ইয়াবা সুন্দরী’ ও তার সিনেমাকে কীভাবে গ্রহণ করেন।

Comments
Loading...