একই পুরুষের প্রেমের কারণে “চিরশত্রু” যে নায়িকারা

0 ১৬

Starsআমোদ ডেস্ক : রূপালী জগত এমন একটি জায়গা যেখানে বন্ধুত্ব টিকিয়ে রাখা অনেকটা সমুদ্র পাড়ে বালি দিয়ে ঘর তৈরির মতই। আজ যাদের মধ্যে গভীর সম্পর্ক কাল তা নাও থাকতে পারে। আজ বন্ধু তো কাল ঘোর শত্রু। প্রতিযোগিতা, প্রেম, জনপ্রিয়তা এসবই নষ্ট করে দেয় এক তারকার সাথে আরেক তারকার সম্পর্ক। এখানে এমনই কিছু বলিউড তারকার তালিকা করা হল যারা কখনই বন্ধুতে পরিণত হতে পারবেন না। তবে হ্যাঁ, নেপথ্যের কাহিনী অবশ্যই প্রেম।

এই দুই তারকার মধ্যে বন্ধুত্ব কখনোই সম্ভব নয়। এদের শত্রুতা কর্ম জীবন থেকে পৌঁছে গেছে ব্যক্তিগত পর্যায়েও। আর হবেই বা না কেন, দীপিকার সাবেক প্রেমিক রণবীর কাপুর অনেকটা অজান্তেই ক্যাটরিনার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে যায়। এতো গেল ব্যক্তিগত তিক্ততার কথা, এবার আসা যাক কর্মজীবনে। বর্তমানে জনপ্রিয় যে কজন নায়িকার আছেন তাদের মধ্যে দীপিকা-ক্যাটরিনা অন্যতম। এবং এই দুজনই নায়িকাদের তালিকায় নাম্বার ওয়ান হওয়ার চেষ্টায় রয়েছেন। কাজেই এই দুজনের মধ্যে বন্ধুত্ব পূর্ণ সম্পর্কের কোনো কারনই দেখতে পাচ্ছি না।

একসাথে কাজ করতে করতে অমিতাভ প্রেমে পড়ে যান সহ অভিনেত্রী রেখার। এখানেই ঘটে বিপত্তি, এত দিনের “দিদিভাই” হয়ে গেলেন চরম শত্রু। কথা হচ্ছে জয়া বচ্চন এবং রেখার। প্রথম দিকে রেখার সাথে বেশ ভালোই সম্পর্ক ছিল জয়ার। কিন্তু স্বামীর সাথে রেখার এই পরকীয়া সহ্য করতে পারেননি জয়া, অতঃপর নিজেকে দূরে নিয়ে আসেন এই অভিনেত্রী। ক্যামেরার সামনে সৌজন্যমুলক আচরণ করলেও ভেতরে ভেতরে ঠিক তিক্ততা রয়েছে এই দুই তারকার।

বন্ধুত্বতা শুরু হওয়ার আগেই ভেঙে যায় এই দুই তারকার। এবং এর পেছনেও কাজ করেছে প্রেম। বলিউডে এমন ধারণা করা হয় রাভিনা এবং শিল্পা শেঠীর মাঝে যদি অক্ষয় কুমার না আসতেন, তবে এই দু তারকার বন্ধুত্ব আরও গাঢ় হতে পারত। তখনকার সময়ে হার্ট থ্রব অক্ষয় ছিলেন পাক্কা খিলাড়ী। সব নায়িকাকেই নিজের প্রেমের জালে আবদ্ধ করেছেন এই হিরো। রাভিনা টেন্ডনের সাথে প্রেমের সম্পর্কে বিচ্ছেদের অন্যতম কারণ ছিলেন শিল্পা শেঠী। আর তাই ধারণা করা হয় এই দুই তারকার মধ্যেো কখনো বন্ধুত্ব সম্ভব নয়।

পেশাগত দ্বন্দ্ব তারকাদের মধ্যকার বন্ধুত্বকে খুব সহজেই নষ্ট করে দেয় যার প্রমাণ হল পরিণীতি চোপড়া- শ্রদ্ধা কাপুর। বেশ ভালই সম্পর্ক গড়ে ওঠে এই দুই তারকার। তবে ধারণা করা হচ্ছে সমসাময়িক তারকা হওয়ার কারণে এদের মধ্যকার বন্ধুত্ব নষ্ট হওয়ার পথে। এবং তাই সত্য হয়েছে। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, একে অপরের শত্রুতে পরিণত হয়েছেন এই দুই তারকা। তবে সংবাদ মাধ্যমের সূত্র অনুযায়ী তাদের গণ্ডগোলের মূলেও আছেন এক নায়ক। সেই তারকার পরিচয় এখনো জানা না গেলেও অচিরেই জানা যাবে মনে হচ্ছে!

প্রিয়াঙ্কা চোপড়া এবং কারিনা কাপুর। একই সময়ে বলিউডে পদার্পণ, দুজনই টপ হিরোইন এবং দুজনই শহীদ কাপুরের সাবেক প্রেমিকা। এত কিছু যখন একই রকম তখন বন্ধুত্ব না হয়ে কি পারে? হ্যাঁ সেটি হয়েছে। এদের সম্পর্ক নষ্ট হওয়ার পেছনে যেমনই কাজ করেছে পেশাগত দ্বন্দ্ব ঠিক তেমনই ব্যক্তিগত জটিলতা।

ঐশ্বরিয়া ও কারিশমাকে এই তালিকায় দেখে অবাক হচ্ছেন? তাহলে জেনে রাখুন, ঐশ্বরিয়ার বর্তমান স্বামী অভিষেক বচ্চন একসময়ে ছিলেন কারিশমার প্রেমিক। এমনকি দুজনের বাগদানও হয়ে গিয়েছিল। নানান পারিবারিক কারণে দুজনের বিয়ে ভেঙে যায় ও কারিশমা বিয়ে করেন এক ব্যবসায়ীকে। অভিষেক অনেক পড়ে ঐশ্বরিয়ার সাথে প্রেম করেন ও বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তবে স্বভাবতই কারিশমা এখনো ভুলতে পারেননি সাবেহ প্রেমিককে। এবং অভিষেকের বউকে যথেষ্ট ঈর্ষার চোখে দেখেন তিনি। বিশেষ করে মা হবার পর ঐশ্বরিয়ার ওজন বৃদ্ধি নিয়ে কারিশমার তির্যক মন্তব্যেই সব পরিষ্কার হয়ে যায়!

Comments
Loading...