এশিয়ান গেমসে অধিনায়ক মাশরাফি

0 ৩৯

22955_1১৯ সেপ্টেম্বর থেকে দক্ষিণ কোরিয়ার ইনচনে শুরু হবে ১৭তম এশিয়ান গেমস। টুর্নামেন্টটিতে শিরোপা ধরে রাখার চ্যালেঞ্জ নিয়ে ১৫ সদস্যের হাইপ্রোফাইল স্কোয়াড সাজিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এশিয়ান গেমস থেকে এরই মধ্যে নিজেকে সরিয়ে নিয়েছেন মুশফিকুর রহিম। নিজের বিয়ের কারণেই বিসিবি থেকে ছুটি নিয়েছেন টাইগার দলপতি। তাই এশিয়ান গেমসের অধিনায়ক করা হয়েছে মাশরাফি বিন মুর্তজাকে। মঙ্গলবার বিসিবির জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সবশেষ আসরে ক্রিকেট ইভেন্ট থেকেই একমাত্র স্বর্ণ জয় করে বাংলাদেশ। এবারও স্বর্ণপদকের আশায় তিন সিনিয়র ক্রিকেটারকে সঙ্গে নিয়ে ১৫ সদস্যের অভিজ্ঞ দল পাঠাচ্ছে ক্রিকেট বোর্ড। সিনিয়র খেলোয়াড় হিসেবে দলে জায়গা পেয়েছেন তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা ও মাহমুদউল্লাহ রিয়াদ। মাশরাফির সঙ্গে বল হাতে লড়বেন উদীয়মান পেসার তাসকিন ও আল-আমিন।

এছাড়া ব্যাটিংয়ে তামিমের সঙ্গী আনামুল হক বিজয়, শামসুর রহমান ও ইমরুল কায়েস। মিডল অর্ডার সামলাবেন নাসির ও মাহমুদউল্লাহ। স্পিন বিভাগে রয়েছেন সোহাগ গাজী ও আরাফাত সানী। এশিয়ান গেমসের স্কোয়াড : তামিম ইকবাল, এনামুল হক বিজয়, শামসুর রহমান, মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েস, শুভাগত হোম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সোহাগ গাজী, মাশরাফি বিন মুর্তজা, আল আমিন হোসেন, মুক্তার আলী, তাসকিন আহমেদ, সাব্বির রহমান ও আরাফাত সানি।

Comments
Loading...