কন্যা সন্তানের বাবা হচ্ছেন সাকিব

0 ১১

Sakib al hasanমেয়ে সন্তানের বাবা হচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ সকালে নিজের ফেসবুক ফ্যান পেজে এমনটাই জানিয়ে পোস্ট করেছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে নভেম্বরের প্রথম সপ্তাহে প্রথম বারের মত বাবা হওয়ার মধুর অভিজ্ঞতা হবে তাঁর।

বর্তমানে বিসিবি’র কাছ থেকে ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে স্ত্রীর পাশে অবস্থান করছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সাকিব তাঁর নিজের ফেসবুক ফ্যান পেজে সোমবার বাংলাদেশ সময় সকাল ৮টা ৪০ মিনিটে  লিখেছেন,‘কাউন্টডাউন বিগিনস ফর আওয়ার প্রিন্সেস।’ এর মধ্য দিয়েই সাকিব তাঁর ভক্তদের জানালেন কন্যা সন্তানের প্রতীক্ষায় দিন গুনছেন সাকিব-শিশির দম্পতি। সেই সাথে ভক্তদের সাথে তাঁর এই খুশির সংবাদের আনন্দ ভাগাভাগি করে নিলেন। ছবিটি পোস্ট করার পর অসংখ্য ভক্ত তাঁদের দুই জনকে নবাগত সন্তানের জন্য শুভকামনা জানিয়েছে।

শুধু বাংলাদেশের ভক্তরাই নয় বরং সারা বিশ্বের ভক্তদের অভিনন্দনে সিক্ত হয়েছেন এই দম্পতি।ভারতের এক ভক্ত অভিরাম কানন লিখেছেন,’বিগ কংগ্রেটস ফ্রম ইন্ডিয়া…রেস্পেক্ট ইউ স্যার। বাংলাদেশি এক ভক্ত লিখেছেন,’আলহামদুলিল্লাহ সাজ সকালে একটা সুখবর পেলাম।’ আরেক ভক্ত চৌধুরী গীতি লিখেছেন,’তুমি ভাগ্যবান তোমার মেয়ে হচ্ছে।’ এছাড়াও আরও অসংখ্য ভক্তের অভিনন্দন বৃষ্টিতে ভিজেছেন তাঁরা।

চলতি বছরের জুলাই মাসে হঠাৎ করেই গুঞ্জন উঠেছিল,বাবা হতে যাচ্ছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। কিছুদিন পরে অবশ্য তিনি নিজেই বিষয়টির সত্যতা নিশ্চিত করেছিলেন। তাদের প্রথম সন্তানটি ভূমিষ্ঠ হবে যুক্তরাষ্ট্রের মাটিতেই।২০১২ সালের ১২-১২-১২ স্মরণীয় এই তারিখে শিশিরের সঙ্গে প্রেমের অধ্যায় চুকিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তৃতীয় বিবাহ বার্ষিকীর আগেই বাবা হতে যাচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

দি ক্রিকেট গার্ডিয়ান

Comments
Loading...