কমল হাসানের কন্যা অভিনেত্রী শ্রুতি রক্ষা পেলেন ধর্ষণের হাত থেকে

0 ২৬

Sruti hasanএবার নিজের ফ্লাটের মধ্যেই অজ্ঞাত এক ব্যক্তির হামলার শিকার হলেন তামিল ও বলিউডের জনপ্রিয় অভিনেতা কমল হাসানের মেয়ে উঠতি নায়িকা শ্রুতি হাসান।গত মঙ্গলবার সকালে মুম্বাইয়ের বান্দ্রা এলাকার মাউন্ট মেরি চার্চের কাছে শ্রুতির সাত তলার অ্যাপার্টমেন্টে এই হামলার ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার সকালে বেল বাজলে নিজেই দরজা খুলতে যান শ্রুতি। দরজা খোলার সঙ্গে সঙ্গেই অজ্ঞাত এক ব্যক্ত ঝাঁপিয়ে পড়ে শ্রুতির ওপর। ওই ব্যক্তি শ্রুতির গলা টিপে ধরে তাকে ঘরের ভেতরে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এই সময় শ্রুতি কোনো রকম নিজেকে ছাড়িয়ে দ্রুত দরজা বন্ধ করে দেন। এরপর অবশ্যই ওই ব্যক্তিকে আর খুঁজে পাওয়া যায়নি।

এদিকে ঘটনার সত্যতা স্বীকার করেছেন শ্রুতির প্রচার সচিব পারুল গোসেন। ওই ব্যক্তি আসলেই শ্রুতিকে ধর্ষণের চেষ্টা করছিল নাকি নেহাতই চুরি কিংবা অন্য কোনো উদ্দেশ্যে এসেছিল তা এখনও নিশ্চিত নয়।

এছাড়া ওই ব্যক্তি শ্রুতির পূর্ব পরিচিত কিনা সে বিষয়ে পারুল গোসেন জানান, পরিচিত না হলেও শ্রুতি নাকি তাকে দু একবার আশেপাশে দেখেছেন। দুদিন আগে মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে বিজ্ঞাপনের শ্যুটিং চলাকালীন লোকটি নাকি তার কাছে ঘেঁষার চেষ্টা করে। তবে নিরাপত্তা রক্ষীদের জন্য তা সম্ভব হয়নি। এদিকে এই ঘটনা নিয়ে নাকি এখনো থানায় অভিযোগ দায়ের করেননি ২৭ বছর বয়সী এই অভিনেত্রী। পারুল জানিয়েছেন, ঘটনার আকস্মিকতায় অনেকটা স্তব্ধ হয়ে গেছেন শ্রুতি। খুব শিগগিরই পুলিশকে এ বিষয়ে জানানো হবে। বর্তমানে শ্রুতি বান্দ্রার বাসা ছেড়ে তার এক বন্ধুর বাসায় থাকছেন। উল্লেখ্য, শ্রুতি একই সঙ্গে অভিনেত্রী, সুরকার, গীতিকার ও কণ্ঠশিল্পী। ইমরান খানের বিপরীতে ‘লাক’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার।

সম্প্রতি মুক্তি পাওয়া গীরিশ কুমারের বিপরীতে শ্রুতি অভিনীত ‘রামাইয়া ভাস্তাভাইয়া’ ছবিটি সাফল্য পায়। এছাড়া তিনি বেশ কয়েকটি তামিল ও তেলেগু ছবিসহ বিভিন্ন বিজ্ঞাপনে অংশ নিয়ে জনপ্রিয় হয়ে ওঠেছেন।

Comments
Loading...