কলকাতায় বন্ধ হওয়ার মুখে স্টার প্লাস, জলসা, মুভিজ

0

Starঢাকা: কেবল চ্যানেলের দরদাম নিয়ে মাল্টি সার্ভিস অপারেটরদের (এমএসও) সঙ্গে স্টার টিভি সংস্থার মতানৈক্যের জেরে কলকাতার টিভি পর্দা থেকে স্টার জলসাসহ তাদের সব ক’টি চ্যানেল বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। তবে আপাতত সে আশঙ্কা কিছুটা ঠেকানো হয়েছে।

সোমবার রাত থেকে স্টারের চ্যানেলগুলোর সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল অধিকাংশ এমএসও সংস্থা। কিন্তু বেগতিক দেখে এখন স্টার সংস্থার কর্মকর্তারা কলকাতার সব কটি এমএসও সংস্থাকে ফোন করে জানিয়েছেন, তারা আলোচনায় বসতে চান। আগামী ২৮ অক্টোবর স্টার চ্যানেলের কর্মকর্তারা মুম্বইয়ের সদর দপ্তর থেকে কলকাতায় এসে বৈঠক করবেন বলেও জানা গেছে।

এমএসও সংস্থাগুলো জানায়, এই চ্যানেলগুলোর জন্য গ্রাহককে দিতে হবে অনেক বেশি টাকা। কিন্তু স্টার সংস্থা জানিয়েছে, তাদের নতুন ব্যবস্থা মতো চুক্তি না করলে সম্প্রচার করা হবে না চ্যানেল। এর ফলে স্টার জলসা, জলসা মুভিজ, স্টার ক্রিকেট, স্টার স্পোর্টসের মতো চ্যানেল সোমবার থেকে বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা দেখা দেয়।

এদিকে কলকাতার এমএসও সংস্থাগুলো জানিয়েছে, ২৮ অক্টোবর পর্যন্ত চ্যানেলগুলো চালু থাকবে। তবে আলোচনায় যদি সমাধান না পাওয়া যায়, তখন সেগুলো বন্ধ করা ছাড়া গতি থাকবে না।

Comments
Loading...