‘কিক’ এর স্টান্ট বাস্তবে

0

22937_1‘কিক’ সিনেমায় সালমান খানের বেশ কয়েকটি স্টান্ট ভক্তদের মাথা ঘুরিয়ে দিয়েছে। বিশেষ করে চলন্ত ট্রেনের সামনে দিয়ে সালমানের হেঁটে যাওয়া দেখে অনেকেই চমকে গেছেন। আর সেই স্টান্টটি বাস্তবে করে দেখিয়েছেন এক সালমানভক্ত।

‘কিক’-এর একটি দৃশ্যে দেখা যায় সাইকেল চালিয়ে পুলিশকে ফাঁকি দিয়ে পালাতে থাকা সালমান দ্রুতগতিতে এগিয়ে আসা ট্রেনের সামনে এসে সাইকেল ছেঁড়ে দিয়ে হেঁটে রেললাইন পার হয়ে যান। প্রিয় তারকাকে অনুকরণ করে এবার বাস্তবেই এই স্টান্ট করে দেখিয়েছেন তাঁর এক ভক্ত। আর এর ভিডিও পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে।

ফেইসবুকে ২৩ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করে এই যুবক। যেখানে দেখা যায় চলন্ত ট্রেনের সামনে দিয়ে নিশ্চিন্ত মনে হেঁটে যাচ্ছেন তিনি। একাধিকবার চেষ্টা করার পরই সফল হতে পেরেছেন সালমানের এই অন্ধ ভক্ত, তাও বেঁচে গেছেন খুব অল্পের জন্যেই।

এই ভিডিওর কথা জানতে পেরে অবশ্য মোটেও খুশি হতে পারেননি সালমান। বরং নিজের শঙ্কার কথা জানিয়ে আর কেউ যেন এ ধরনের চেষ্টা না করে সে অনুরোধ জানিয়েছেন তিনি।

কম্পিউটার জেনারেটেড ইমেজারির কল্যাণে সৃষ্ট দৃশ্যটি নিয়ে সালমান বলেন, “ট্রেনের সেই দৃশ্যটি সিজিআই ইফেক্টের মাধ্যমে তৈরি করা হয়েছিল। পর্দায় এটি খুবই বিপদজনক মনে হলেও বাস্তবে পুরো দৃশ্যটি কম্পিউটারে তৈরি করা হয়েছে। এরপরও আমরা যতটা সম্ভব সতর্কতা অবলম্বন করেছি।”

সালমান আরও বলেন, “হ্যাঁ, দৃশ্যটির শুটিংয়ের সময় একটি ট্রেন আসছিল, তবে নিরাপদ দূরত্বে থাকা অবস্থায়ই আমি রেললাইন পার হয়ে যাই। এর আরও আগে আমি সাইকেল থেকে নেমে পড়ি। কারণ চলন্ত অবস্থায় যদি সাইকেলের চেইন পড়ে যায়, তাহলে মাঝপথেই আটকে যেতে হবে।”

Comments
Loading...