কুষ্টিয়া থেকে ঢাকায় আসছে ৩ হাজার হেফাজত কর্মী

0 ১৫

HEF

কুষ্টিয়াঃ ১৮-দলীয় জোটের নেতা বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আহ্বানে ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচিতে যোগ দিতে কুষ্টিয়া থেকে ঢাকায় যেতে শুরু করেছেন দলীয় নেতা-কর্মীরা।

জেলা বিএনপি ও হেফাজতের নেতা-কর্মীরা বৃহস্পতিবার সকাল থেকে ঢাকা যাওয়া শুরু করেছেন। এই কর্মসূচিতে অংশ নিচ্ছেন বিতর্কিত সংগঠন হেফাজতে ইসলামের নেতা-কর্মীরাও। জানতে চাইলে কুষ্টিয়া জেলা হেফাজতে ইসলামের সাংগঠানিক সম্পাদক ইব্রাহীম খলিল বলেন, দলের শীর্ষ পর্যায়ের নির্দেশে বৃহস্পতিবার সকাল থেকে নেতা-কর্মীরা বাস-ট্রেনে করে ঢাকা যাওয়া শুরু করেছেন। কুষ্টিয়া থেকে প্রায় তিন হাজার নেতা-কর্মী কর্মসুচিতে যোগ দেবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

দলীয় কর্মসুচিতে আপনারা কেন যাচ্ছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, নাস্তিক, জালেম সরকারের বিরুদ্ধে আলেমরা অভিযাত্রায় যাচ্ছে। জেলার গোয়েন্দা বিভাগের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, ইতিমধ্যে কয়েকটি দলের শীর্ষ নেতাদের কাছে যাতায়াতের টাকা পাঠানো হয়েছে। সেই টাকা দিয়ে কর্মীরা ঢাকায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে তথ্য রয়েছে।

এ ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব উদ্দীন বলেন, উপজেলা পর্যায়ের সভা শেষ হয়েছে। যাদের ঢাকায় থাকার জায়গা আছে তারা ইতিমধ্যে চলে গেছে। বাকিরা পর্যায়ক্রমে যাচ্ছে। কুষ্টিয়া থেকে প্রায় ১৫ হাজার নেতা-কর্মী ঢাকায় কর্মসুচিতে যোগ দেবে।

Comments
Loading...