ক্ষমতা দিন, আমি শান্তি দেব : এরশাদ

0

49231বাংলাদেশ এখন অরাজক দেশে পরিণত হয়েছে। এখানে আইন-শৃঙ্খলা বলে কিছু নেই, জনগণের জান-মালের নিরাপত্তা নেই। আম‍াকে ক্ষমতা দিন, আমি আপনাদের শান্তি দেব বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর আইইবি মিলনায়তনে এক সংবর্ধনা ‍অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

অনুষ্ঠানে মহানগর দক্ষিণ জাতীয় পার্টির আহ্বায়ক সৈয়দ আবু হাসান বাবলা এমপি ও জাতীয় যুব সংহতির সভাপতি অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়াকে সংবর্ধনা দেওয়া হয়।

‌এরশাদ বলেন, দেশে একের পর এক খুন হচ্ছে কিন্তু কোনো কূল-কিনারা হচ্ছে না। এই দেশ বাসের অযোগ্য হয়ে পড়েছে। প্রত্যেক নাগরিকের নিরাপত্তা দেওয়া সরকারের দায়িত্ব হলেও তারা ব্যর্থ হয়েছে। যাদের টাকা আছে জীবনের ভয়ে তারা দেশ থেকে পালিয়ে যাচ্ছেন। মানুষ এখন পরিবর্তন চায়। আগে বলেছিলাম আমাদের টার্গেট ১৫১ সিট। কিন্তু এখন টার্গেট ২০১ সিট। আমরা প্রাদেশিক ব্যবস্থা চাল‍ু করতে চাই। এখন স্লোগন হল ‘দুই নেত্রীর দিন শেষ, জাতীয় পার্টির বাংলাদেশ’। বিএনপি এবং আওয়ামী লীগ দুটিই ঘৃণিত দলে পরিণত হয়েছে । এদের ক্ষমতায় যাওয়ার কোনো অধিকার নেই।

তিনি বলেন, আমাকে ক্ষমতা দিন আমি আপনাদের শান্তি দেব। আমরা এখন বিষ খাচ্ছি। সবকিছুতে ফরমালিন। সরকার ঢাকা অবরোধ করলো ফরমালিন ঠেকাতে, তারা প্রামাণ করেছে সারা দেশের মানুষ নিয়ে তারা চিন্তা করে না। আমাকে দায়িত্ব দিন, সাত দিনের মধ্যে আমি ফরমালিন বন্ধ করে দিব।

এরশাদ বলেন, আমাদের একজন যুবরাজ লন্ডনে থাকেন। প্রায় প্রায় তিনি বাণী দেন। সেদিন দেখলাম বিশ্ময়করভাবে ছয়জন মন্ত্রী যুবরাজের সেই বাণীর প্রতিক্রিয়‍া ব্যক্ত করলো। যুবরাজ আওয়ামী লীগকে কুলাঙ্গারের দল বলেছে। তার এ কথা শুনে আমার পুরোনো একটি প্রবাদ মনে পড়ে যায় ‘চালনী সুঁচকে বলে তোমার পেছনে ছিদ্র!’

যুব সংহতির সাধারণ সম্পাদক বেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন পানি সম্পদ মন্ত্রী ব্যরিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম মেম্বার সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, এমএ হান্নান এমপি প্রমুখ।

Comments
Loading...