গণআন্দোলনে সরকারের পতন ঘটাতে হবে : জাতীয় পার্টি

0 ২০

image_67545_0জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী ড. টি আই এম ফজলে রাব্বি চৌধুরী বলেছেন, সংলাপে বসে সাধারন নির্বাচনের তারিখ ঘোষণা করুন, অন্যথায় ৬৯-এর গণঅভ্যুত্থানের মতো এ সরকারকে বিদায় নিতে হবে। তিনি আরো বলেন, গায়ের জোরে ক্ষমতায় এসে সরকার এখন লুটপাটের রাজত্ব কায়েম করেছে। গোটা দেশে গুম, খুন, হত্যা আর দুনীর্তির রাজত্ব চালাচ্ছে। দেশকে  এই  অবস্থা থেকে মুক্ত করে গণতন্ত্র পূর্ণ বহালে জাতীয় যুব সমাজকে রাজপথে গণআন্দোলনের মাধ্যমে স্বেরাচারী সরকারের পতন ঘটাতে হবে। 

শুক্রবার জাতীয় প্রেস কাবে জাতীয় যুব সংহতীর কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যুব সংগঠক ও জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো: মোহসীন সরকারের সভাপতিত্বে  সভায় বিশেষ অতিথির বক্তব্যে  জাতীয় পাটির মহাসচিব মোস্তফা জামাল হায়দার বলেন, সম্প্রচার নীতিমালার মতো কালা কানুন করে, বিচার পতিদের অভিশংসনের বিল সংসদে এনে সরকার প্রমাণ করেছে সরকার নব্যরূপে বাকশাল কায়েম করেছে।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম এম আলম, আহসান হাবীব লিংকন, আনোয়ারা বেগম, অ্যাডভোকেট মাওলানা রুহুল আমীন, খালেকুজ্জামান চৌধুরী, রফিকুল হক হাফিজ, অ্যাডভোকেট মুহম্মদ শফিউদ্দিন ভূঁইয়া, আলহাজ্ব মো: সেলিম মাস্টার, ভাইস চেয়ারম্যান মো: শরিফ মিয়া, যুগ্ম-মহাসচিব এ এস এম শামীম প্রমুখ

সম্মেলনে মহসীন সরকারকে আহবায়ক ও  সৈয়দ মুহাম্মদ সানিকে সদস্য সচিব এবং জহিরুল ইসলাম জহীরকে যুগ্ম-আহবায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় আহবায়ক কমিটি গঠন করা হয়।

Comments
Loading...