গুলশানে আরও এক ছাত্রদল কর্মী আটক

0

Gulshan karjoloyঢাকা: গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ের সামনে থেকে আরও এক ছাত্রদল কর্মীকে আটক করেছে পুলিশ।

কয়েক দফা ব্যর্থ প্রচেষ্টার পর রোববার সন্ধ্যায় সোয়া ছয়টার দিকে খালেদার কার্যালয়ের সামনে ফের জড়ো হওয়ার চেষ্টা করেন বিএনপি নেতাকর্মীরা। ৮৬ নম্বর রোডের মাথায় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় তাদের। এ সময় সেখানে উপস্থিত ছাত্রদল কর্মী রোহানকে আটক করে পুলিশ।

এর আগে রোববার দিনব্যাপী দফায় দফায় গুলশানে রাজনৈতিক কার্যালয়ে ‘অবরুদ্ধ‘ বিএনপি চেয়ারপারসনের কাছে পৌঁছানোর চেষ্টা করে বিএনপি নেতাকর্মীরা। তবে পুলিশি বাধার মুখে ব্যর্থ হয় তাদের প্রচেষ্টা। সেখান থেকে মহিলা দলের কর্মী সহ বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করে পুলিশ।

প্রসঙ্গত, ৫ জানুয়ারিকে গণতন্ত্র হত্যা দিবস আখ্যা দিয়ে সোমবার রাজধানীতে সমাবেশ ডাকে বিএনপি। অপরদিকে পাল্টা সমাবেশ আহ্বান করে আওয়ামী লীগও। এ পরিস্থিতিতে রোববার বিকেল থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত রাজধানীতে সব ধরনের সমাবেশ নিষিদ্ধ করে প্রশাসন। এছাড়া পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক অবস্থানের কারণে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় হয়ে পড়ে কার্যত অবরুদ্ধ।

Comments
Loading...