গোল বন্যায় ভাসলো রহমতগঞ্জ

0 ১৬

Spদিবার্তা.কম

স্পোর্টস রিপোর্টার
ঢাকা, ২৩ নভেম্বর: রহমতগঞ্জকে নিয়ে ছেলে খেলায় মাতলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। ওয়ালটন ফেডারেশন কাপে নিজেদের প্রথম ম্যাচে শনিবার রহমতগঞ্জকে ৫-২ গোলে হারিয়েছে মোহামেডান।

প্রথম ম্যাচে রহমতগঞ্জ আবাহনীর বিপক্ষেও ৩-০ গোলে পরাজিত হয়। দুই ম্যাচ মিলিয়ে ৮ গোল হজম করলো তারা। সন্ধ্যা সাড়ে ছয়টা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয় এই দুই দল।

মোহামেডানের হয়ে হ্যাটট্রিক করেন জাহিদ হাসান এমিলি। এছাড়া ১টি করে গোল করেন জাহিদ হোসেন ও মো.ওয়াহেদ। প্রথমার্ধের ২৩ মিনিটে জাহিদ হোসেন মোহামেডানের হয়ে প্রথম গোলটি করেন। এরপর ৩৫ মিনিটে এমিলি দলের দ্বিতীয় ও ব্যক্তিগত প্রথম গোল করেন।

২-০ ব্যবধানে বিরতীতে গেলেও বিরতীর পর আরও আক্রমণাত্মক হয়ে উঠে মোহামডোন। ৫৫ মিনিটে গোল করে স্কোর লাইন ৩-০ গড়েন এমিলি। পেনাল্টি থেকে গোলটি করেন তিনি।

৩-০ গোলে পিছিয়ে পড়া রহমতগঞ্জ ৭৮ মিনিটে নিজেদের প্রথম গোলটি করেন। প্রতিযোগীতায় এটি দলের প্রথম গোল। গোলটি করেন নুরুল আফসার। এরপর ৮৫ মিনিটে এমিলি তাঁর হ্যাটট্রিক পূর্ণ করেন। প্রতিযোগীতায় এটি দ্বিতীয় হ্যাটট্রিক।

উদ্ধোধনী ম্যাচে আবাহনীর হয়ে প্রথম হ্যাটট্রিকটি করেন মরিসন। ম্যাচের শেষ সময়ে মো.ওয়াহেদ দলের হয়ে পঞ্চম গোলটি করে। এরপর অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে নুরুল আফসার রহমতগঞ্জের হয়ে গোল করে পরাজয়ের ব্যবধান কমিয়ে আনেন। শেষ পর্যন্ত রহমতগঞ্জ ৫-২ গোলে পরজিত হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গেল।

Comments
Loading...