গ্রিনকার্ডের লোভেই আমেরিকাতে স্থায়ী হচ্ছেন মোনালিসা!

0

monalisaআমেরিকাতেই স্থায়ী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দেশের শীর্ষস্থানীয় মডেল-অভিনেত্রী মোনালিসা। কিছুদিন আগে দেশে ফিরতে চাইলেও বর্তমানে সিদ্ধান্ত পরিবর্তন করেছেন তিনি।

জানা গেছে, মোনালিসা আমেরিকার বাংলা চ্যানেল ‘টাইম টিভি’তে চাকরি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। চ্যানেলটির অনুষ্ঠান প্রযোজনা ও উপস্থাপনা দুটোই সমানতালে চালাচ্ছেন তিনি।

এর আগে ম্যাজিক ডে ১২.১২.১২ তারিখে অনেকটা হুট করেই পারিবারিকভাবে আমেরিকা প্রবাসী ফাইয়াজ শরীফ ফাসবিরের সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর ঢাকায় ফিরে আসেন মোনালিসা। বিয়ের বিষয়টি পরিষ্কার করে নতুন জীবনের জন্য দোয়া প্রার্থনা করেন সবার কাছে। নিয়মিত হন শুটিংয়েও। তবে বিয়ের এক বছর না পেরুতেই তাদের বিচ্ছেদ ঘটে। আর বিচ্ছেদসংক্রান্ত বিষয়টি আইনগতভাবে নিষ্পত্তি করতেই আবার আমেরিকায় চলে যান মোনালিসা। কথা ছিল খুব শিগগিরই আবার দেশে ফিরে অভিনয়ে নিয়মিত হবেন। দেশের বাইরে থেকেও প্রযোজক, পরিচালকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছিলেন মোনালিসা। কিন্তু তার আর ফেরা হলো না। মাঝে বয়ে গেল প্রায় এক বছর।

জানা গেছে, মোনালিসা এখন টিভি স্টেশনের কাজে রাতদিন একাকার করে ফেলেছেন। মোনালিসার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, দেশ থেকে গ্ল্যামার ভুবনের লোভনীয় হাতছানি এড়িয়ে মোনালিসার বর্তমান সময় বেশ কষ্টেই কাটছে। মোটেই উপভোগ করছেন না রুটিন বাঁধা চাকরি জীবন। তবুও তিনি এ কঠিন সিদ্ধান্তে উপনীত হয়েছেন একটি বিশেষ কারণে। কারণটি হলো আমেরিকার গ্রিনকার্ড অর্জন।

অবশ্য মোনালিসার ভাষায়, বর্তমান চাকরি জীবন বেশ উপভোগ করছেন তিনি। বলছেন, এটা তার কাছে নতুন আরেকটি জীবন।

তবে মোনালিসার আরেকটি ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, মূলত আমেরিকায় স্থায়ী হওয়ার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কিন্তু তার এ সিদ্ধান্তে দেশের অনেক নাট্য নির্মাতারা হতাশা ব্যক্ত করেছেন। তারা বলেছেন, তার মতো একজন জনপ্রিয় শিল্পীর জন্য এটা বড় ধরনের ভুল সিদ্ধান্ত।

Comments
Loading...