চ্যাম্পিয়ন্স লিগে আজ মুখোমুখি রিয়াল-বায়ার্ন

0 ১০

Realঢাকা : উয়েফা চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনাল প্রথম লেগে মঙ্গলবার মুখোমুখি হয় চেলসি ও অ্যাটলেটিকো মাদ্রিদ। গোল শূন্যভাবেই শেষ হয়েছে তাদের প্রথম লেগ। দ্বিতীয় সেমিফাইনালে আজ মুখোমুখি হতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ ও বায়ার্ন মিউনিখ। বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে ম্যাচটি। সরাসরি দেখাবে টেন অ্যাকশন ও টেন স্পোর্টস।

ম্যাচটি মাঠে গড়ানোর আগেই বেশ উত্তাপ ছড়াচ্ছে। কারণ বায়ার্ন মিউনিখ চ্যাম্পিয়নস লিগের বর্তমান চ্যাম্পিয়ন। অন্যদিকে রিয়াল মাদ্রিদ চ্যাম্পিয়ন লিগের সর্বোচ্চ শিরোপাধারী। তাই লড়াইটা যে শেয়ানে শেয়ানে হতে যাচ্ছে তাতে কোনো সন্দেহ নেই।

উভয় দলেই রয়েছে তারকা খেলোয়াড়ের ছড়াছড়ি। তার উপর পেপ গার্দিওলা ও কার্লো আনচেলোত্তি দুটি দলের দায়িত্ব নেয়ার পর প্রথমবারের মতো সেমিফাইনাল ম্যাচে ডাগ আউটে দাড়াবেন। তাই লড়াইটা কেবল দুটি ক্লাবের মধ্যে সীমাবদ্ধ নেই। ছড়িয়ে পড়েছে প্রায় সবখানে।

ইনজুরিতে পড়া ক্রিশ্চিয়নো রোনালদোর আজকের ম্যাচে ফেরার সমূহ সম্ভাবনা রয়েছে। তার উপর ঘরের মাঠে খেলা হওয়ায় কিছুটা সুবিধা পাচ্ছে রিয়াল। রোনালদোর ফেরার বিষয়ে কোচ কার্লো আনচেলোত্তি বলেন, ‘তার এখনো একটি টেস্ট বাকি রয়েছে। তবে সে যদি কোনো সমস্যা মনে না করে তাহলে আজকের ম্যাচে অবশ্যই খেলবে।’

দুটি ক্লাবই সাম্প্রতিক সময়ে দারুণ ফর্মে রয়েছে। রিয়াল মাদ্রিদ লিগে যেমন জয়ের ধারা অব্যাহত রেখেছে তেমনি বার্সেলোনাকে হারিয়ে গেল সপ্তাহে জিতে নিয়েছে স্প্যানিশ কোপা ডেল রের শিরোপা। লিগে টানা কয়েক ম্যাচে হারার পর ঘুরে দাড়িয়েছে বায়ার্ন।

বার্সেলোনার হয়ে দায়িত্ব পালনকালে কখনোই রিয়ালের মাঠে হার মানেননি গার্দিওলা। কিন্তু বর্তমানে ক্লাব ভিন্ন, সময়ও ভিন্ন। তাই এই ভিন্ন সময়ে, ভিন্ন ক্লাবের হয়ে রিয়ালের মাঠে কতটুকু কি করতে পারে গার্দিওলার শিষ্যরা সেটাই এখন দেখার বিষয়। – See more at: http://www.risingbd.com/detailsnews.php?nssl=240aab8735464ccd4ec5d1f4b335c9be#sthash.goTjSZyJ.dpuf

Comments
Loading...