ছাত্রসেনার বক্তব্যের প্রতিবাদ জামায়াতের

0
index_48222চ্যানেল আইর উপস্থাপক মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যার ব্যাপারে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে দায়ী করে ইসলামী ছাত্রসেনা যে বক্তব্য দিয়েছে, তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জামায়াতে ইসলামী। দলের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ গতকাল এক বিবৃতিতে বলেন, মাওলানা নুরুল ইসলাম ফারুকীর সাথে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের কোনো শত্রুতা ছিল না। কাজেই তার হত্যার সাথে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের দূরতম কোনো সম্পর্ক থাকার প্রশ্নই আসে না। মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যাকাণ্ডের ব্যাপারে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে দায়ী করে যারা ভিত্তিহীন মিথ্যা বক্তব্য দিচ্ছেন, তারা প্রকৃত খুনিদের আড়াল করতে চাচ্ছেন। তারা এই হত্যাকাণ্ডের বিচার চান না বলেই সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত হওয়ার আগেই জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে দায়ী করে মিথ্যা বক্তব্য দিয়ে খুনিদের রক্ষা করার অপচেষ্টা চালাচ্ছেন।
তিনি আরো বলেন, সবাই অবগত আছেন যে মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যাকাণ্ডের পরদিনই এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়ে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান একটি বিবৃতি দিয়েছেন। তা সত্ত্বেও যারা জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে দায়ী করে হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা বক্তব্য দিচ্ছেন তারা জ্ঞানপাপী।
মাওলানা নুরুল ইসলাম ফারুকীর হত্যাকাণ্ডের সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত এবং বিচারের স্বার্থেই হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা বক্তব্য প্রদান করা থেকে বিরত থাকার জন্য তিনি ইসলামী ছাত্রসেনার নেতাদের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।
Comments
Loading...