জামায়াতের হামলায় আহত যুবলীগকর্মীর মৃত্যু

0 ২৬

jamayatচট্টগ্রাম: দীর্ঘ নয়দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে জামায়াত-শিবিরের তাণ্ডবের কাছে হার মানলেন যুবলীগকর্মী আব্দুল জাব্বার (২৬)।. বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর হলি ক্রিসেন্ট হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত জব্বার সাতকানিয়া থানার কেওচিয়া ইউনিয়নের মাদারবাড়ী গ্রামের জনৈক লাল মিয়ার ছেলে।

হলি ক্রিসেন্ট হাসপাতালের চিকিৎসক ডা. হাসান খায়ের দুপুরে উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘আঘাতের কারণে তার মাথায় প্রচণ্ড জখম হয়। ফলে মস্তিষ্কে রক্ত সঞ্চালন বন্ধ হয়ে যায়। বুধবার বিকেল থেকে তিনি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। এছাড়া শরীরের বিভিন্নস্থানে আঘাতের কারণে তার কিডনিও নষ্ট হয়ে গিয়েছিল।’

জানা গেছে, গত ১০ ডিসেম্বর কাদের মোল্লার ফাঁসির রায় কার্যকরের ঘোষণা দিলে ওই রাতে মাদারবাড়ি গ্রামের যুবলীগকর্মী জব্বারের বাড়িতে হামলা করে জামায়াত-শিবিরের কর্মীরা। এতে তিনি গুরুতর আহত হন।

১১ ডিসেম্বর থেকে গুরুতর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে চিকিৎসা দেয়া হলেও অবস্থার উন্নতি না হওয়ায় গত বুধবার উন্নত চিকিৎসার জন্য হলি ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এদিকে যুবলীগকর্মী জাব্বারের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান চট্টগ্রাম জেলা (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন।

 

এম এস

Comments
Loading...