ঢামেক থেকে ল্যাবএইডে ন্যান্সি

0

Nancyঢাকা: জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে ল্যাবএইডে স্থানান্তর করা হয়েছে। শনিবার গভীর রাতে তাকে ময়মনসিংহ হাসপাতাল থেকে ঢামেকে স্থানান্তর করা হয়। পরে তাকে ল্যাবএইডে নেয় হয়।

ন্যান্সির ছোট ভাই জনি বাংলামেইলকে জানান, সকালে ন্যান্সিকেঢামেক থেকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তিনি এখন আশঙ্কামুক্ত। বিশ্রামে আছেন। শনিবার নেত্রকোনায় নিজ বাড়িতে সন্ধ্যা ৬টার দিকে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন।

জানতে পেরে প্রতিবেশীরা প্রথমে তাকে নেত্রকোনা হাসপাতালে ভর্তি করেন। পরিস্থিতির অবনতি হওয়ায় সেখানকার চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রেফার করেন।

হাসপাতাল, পুলিশ ও স্থানীয় সূত্রমতে, শনিবার দুপুরে আত্মহত্যার উদ্দেশ্যে ন্যান্সি নেত্রকোনা পৌর শহরের ছোটগাড়া এলাকায় তার নিজ বাসায় ৬০টি ব্রোমাজিপাম গ্রুপের টেবলেট সেবন করে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাকে নিজ বাসায় পারিবারিক ভাবে চিকিৎসা দেয়া হয়। তবে অবস্থার অবনতি হলে সন্ধ্যা ৭টার দিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ডা. খালেদ মোশারফ তাকে মমেক হাসপাতালে পাঠায়।

Comments
Loading...