তালপট্টি বলে কিছু নেই, তালপট্টি বিলীন হয়ে গেছে – এরশাদ

0 ২২

ershed_westin--300x150শনিবার রাজধানীর একটি হোটেলে রাজনীতিবিদ, সুশীল সমাজ ও কূটনীতিকদের সঙ্গে এক ইফতার অনুষ্ঠানে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন দক্ষিণ তালপট্টি বলে কিছু নেই। তালপট্টি বিলীন হয়ে গেছে।

তিনি বলেন, দক্ষিণ তালপট্টি নিয়ে অনেক কথা উঠছে। কিন্তু দক্ষিণ তালপট্টির অস্তিত্ব নেই। বিলীন হয়ে গেছে। জাপার শাসনামলে ভেসে উঠেছিল। আমি সেখানে যুদ্ধ জাহাজ পাঠিয়ে ছিলাম। তখন ভাটার সময় ভেসে উঠত। জোয়ার এলে আবার তলিয়ে যেত।

সাবেক এই সেনাপ্রধান আরও বলেন, সমুদ্রসীমা নিয়ে ভারতের সঙ্গে আমাদের বিরোধ ছিলো। আল্লাহ আমাদের রহমতের মাসে রহমত দিয়েছেন। সমুদ্রে বিজয় অর্জিত হয়েছে।

ইফতার অনুষ্ঠানে যোগ দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া, পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, প্রবাসী কল্যাণ মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, প্রধানমন্ত্রীর জনপ্রশাসন বিষয়ক উপদেষ্টা এইচটি ইমাম, পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল-হক, বিকল্প ধারার মহাসচিব এমএ মান্নান। বিএনপি নেতাদের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হলেও তাদের কেউ অংশ নেননি।

রাশিয়া, বৃটেন, সৌদি আরব, পাকিস্তান, নরওয়ে, তুরস্ক, ভুটান, কাতারসহ ১৮টি দেশের রাষ্ট্রদূত এরশাদের এই ইফতারে অংশ নেন।

Comments
Loading...