দেহব্যবসার অভিযোগে গ্রেফতার আরও এক অভিনেত্রী, তথ্য দিলেন শ্বেতা?

0

debashree-roy-27তেলেগু অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদের গ্রেফতারের পর থেকেই আরও বেশি করে সবার নজরে চলে এসেছে চলচ্চিত্র জগতের অন্দরের অন্ধকার এই ব্যবসার খবর। শ্বেতা পুলিশকে জানিয়েছিলেন, তিনি একা নন আরও অনেক অভিনেত্রীই এই ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন। সূত্রের খবর দেহব্যবসার চক্রের হদিশ দিতে এবং এই চক্রে জড়িত অন্যান্য অভিনেত্রীদের তথ্য দিতে পুলিশকে এবার সাহায্য করছেন খোদ শ্বেতাই।

সবচেয়ে উল্লেখযোগ্য খবর, আজ অভিযান চালিয়ে বেশ কয়েকজন অভিনেত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে টলিউডের দ্বিতীয় সারির অভিনেত্রীরা রয়েছেন বলে জানা গিয়েছে। সূত্রের তরফে জানানো হয়েছে অভিনেত্রীর নাম দিব্যাশ্রী।

দিব্যাশ্রীর পাশাপাশি পবন কুমার এবং চাড়ু সহ বেশ কয়েকজন অভিনেতাকেও গ্রফেতার করেছে পুলিশ। এই সমস্ত অভিনেতাদের গুন্টুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান যৌনব্যবসায় একটি বড় চক্র কাজ করছে যারা মূলত টলিউড ছবির দ্বিতীয় সারির অভিনেত্রীদের জোর করে এই ব্যবসায় টেনে আনে।

পুলিশ ধৃত শ্বেতার থেকে আরও কিছু তথ্য জানতে চাইছে। এদিকে শ্বেতার গ্রেফতারের পর বিভিন্ন মহল থেকে সমালোচনার ঝড় ওঠার বিরোধিতা করেছেন শাহিদ ছবিখ্যাত পরিচালক হনসল মেহতা। তিনি টুইটারে টুইট করে বৃলেন, শ্বেতার ছবি পোস্ট করা বন্ধ করুন। ওর ধনি খদ্দের ও দালালের ছবি দিন। আসল দোষীদের মুখোশ খুলে দিন।

একইসঙ্গে মেহতা এও জানিয়ে দিয়েছেন তাঁর পরের ছবিতে তিনি শ্বেতাকে অভিনয়ের সুযোগ দেবেন। আর তা কখনওই করুণার জন্য নয়। মকড়ি ছবিতে দুরন্ত অভিনয় করেছিলেন শ্বেতা। সেই কারণেই এবার শ্বেতাকে নিয়ে ছবি করার বিষয়ে আগ্রহী তিনি।
Comments
Loading...