নওগাঁর ৬ আসনে ১৯ প্রার্থী

0

image_65076নওগাঁ: আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে নওগাঁর ৬ আসনে আওয়ামী লীগ ও জাতীয় পার্টি মনোনীত এবং সতস্ত্র প্রার্থী হিসেবে মোট ১৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন সোমবার প্রার্থীরা জেলা প্রশাসক ও স্ব-স্ব এলাকার নির্বাহী অফিসারের কাছে আওয়ামী লীগ থেকে ৮ জন, জাতীয় পার্টি থেকে ৬ জন ও সতন্ত্র প্রার্থী হিসেবে ৫ জন তাদের মনোনয়নপত্র জমা দেন।

জেলা নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রার্থীরা হলেন:
নওগাঁ-১ (পোরশা-সাপাহার-নিয়ামতপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার ও জাতীয় পার্টি মনোনীত আকবর আলী কালু।

নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনে আওয়ামী লীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট শহিদুজ্জামান সরকার বাবলু ও জাতীয় পার্টি মনোনীত অ্যাডভোকেট তোফাজ্জ্বল হোসেন।

নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য ড. আকরাম হোসের চৌধুরী, জাতীয় পার্টি মনোনীত হুমায়ুন কবীর চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতা সেলিম উদ্দীন তলফদার ও জাভেদ মাস্টার তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

নওগাঁ-৪ (মান্দা) আওয়ামী লীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য ইমাজ উদ্দিন প্রামানিক, জাতীয় পাটি মনোনীত অ্যাডভোকেট এনামুল হক তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া, এ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আতাউর রহমান সরকার, সাইদুর রহমান বকুল ও ইঞ্জিনিয়ার আফজাল হোসেন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নওগাঁ-৫ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য মো. আব্দুল মালেক, জাতীয় পার্টি মনোনীত ইফতারুল ইসলাম বকুল, স্বতন্ত্র প্রার্থী হিসেবে যুবলীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম ও ইঞ্জিনিয়ার আব্দুল বারী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনে আওয়ামী লীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য ইসরাফিল আলম ও জাতীয় পার্টি মনোনীত অ্যাডভোকেট আবু বেলাল হোসেন জুয়েল।

Comments
Loading...