নওগাঁয় পৌনে ৩ কেজি সোনাসহ আটক ১

0

Gooldনওগাঁ: শহরের সাহাপুর এলাকায় অভিযান চালিয়ে সোনার চালানসহ নাসির উদ্দীন (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার সকাল ৭টার দিকে সাহাপুর মাহমুদ হোসেন কোল্ড স্টোরেজের পাশে নওগাঁ-বগুড়া সড়কে অভিযান চালিয়ে সোনার বারগুলো উদ্ধার করা হয়।

আটক নাসির উদ্দীন নওগাঁ সদর উপজেলার মুক্তারপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার কফিল উদ্দীন জানান, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে এসআই অরবিন্দ সরকার ও এএসআই মিজানুর রহমানের নেতৃত্বে নওগাঁ গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম সাহাপুর এলাকায় নওগাঁ-বগুড়া সড়কে অভিযান চালান। এ সময় সান্তাহার থেকে ছেড়ে আসা নওগাঁগামী একটি যাত্রীবাহী সিএনজিতে তল্লাশি চালালে নাসির উদ্দিনের কাছে লুকিয়ে রাখা ২২টি বার ও ছোট দুটি আলাদা সোনার টুকরা পান তারা। এ সময় নাসির উদ্দীনকে আটক করা হয়। আটক সোনার ওজন প্রায় পৌনে তিন কেজি।

তিনি আরও জানান, নাসির উদ্দীন সোনার বারগুলো পলিথিনের প্যাকেটে করে কোমরে ও পায়ে মোজার মধ্যে লুকিয়ে নিয়ে ঢাকা থেকে ট্রেনযোগে সান্তাহার ও সেখান থেকে সিএনজি করে নওগাঁ আসছিলেন। নওগাঁর স্বর্ণ ব্যবসায়ী রাজুর কাছে পৌঁছে দেয়ার জন্য সোনার বারগুলো ঢাকা থেকে নিয়ে আসছিলেন বলে আটকের পর পুলিশের কাছে স্বীকার করেছে নাসির।

এ ঘটনায় নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

Comments
Loading...